13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

admin
September 18, 2018 5:47 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:  ফরিদপুরের সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রামকান্তপুর গ্রামে সড়ক দূর্ঘটনায় আইয়ুব বিশ্বাসের মৃত্যুর ঘটনায় মিথ্যা হত্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বার) বিকাল ৪টায় রামকান্তপুর বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৯ আগষ্ট সকাল আনুমানিক ৭টার দিকে রামকান্তপুর গ্রামের মৃত গনি বিশ্বাসের ছেলে আইয়ুব বিশ্বাস (৬২) বাড়ি থেকে পায়ে হেটে বিভাগদি বাজারে যাচ্ছিলেন। পশ্চিমপাড়া তিন রাস্তার মোড় পারাপারের সময় পিছন থেকে একটি মটরসাইকেলে ধাক্কা লেগে রাস্তায় পড়ে গুরুত্বর আহত হয় আইয়ুব। আহতবস্থায় প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এসময় মটরসাইকেল চালকের পরিবারের লোকজন আইয়ুবের চিকিৎসার জন্য ২০ হাজার টাকা দেয়। পরে উন্নত চিকিৎসার জন্য আইয়ুবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ৩ সেপ্টেম্বার সোমবার বিকালে আইয়ুব মারা যান। পরে স্থানীয় একটি কুচক্রি মহল আমাদেরকে হয়রানী করার জন্য নিহতের ছোট ভাই হারুন বিশ্বাসকে দিয়ে ১৩ জনের বিরুদ্ধে হামলার কথা বলে আদালতে একটি মিথ্যা হত্যা মামল দায়ের করে।

আমরা এলাকাবাসী এই মিথ্যা হত্যা মামলা প্রত্যাহারের জন্য জোর দাবী জানাচ্ছি। মানবন্ধনে স্থানীয়দের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা কৃষকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য কামাল বিশ্বাস, সাবেক ইউপি সদস্য নাছের মাতুব্বার, আওয়ামী লীগ নেতা সাহিদ মাতুব্বার, আকরাম ঠাকুর, সৈয়াদ আলী তালুকদার, তৈয়াব বিশ্বাস, ছাত্রলীগ নেতা আহসান হাবিব, ইঞ্জিনিয়র মো. রিয়াদ প্রমূখ। এবিষয়ে মামলার বাদী হারুন বিশ্বাসের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

সালথা থানার অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হোসেন খান বলেন, বিজ্ঞ আদালতের নির্দেক্রমে মামলাটি থানায় রুজু করা হয়েছে। তদন্ত শেষে বিজ্ঞ আদালতে প্রতিবেদন দেওয়া হবে।

http://www.anandalokfoundation.com/