13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কেন্দুয়ায় বাড়ির জায়গা নিয়ে বিরোধে সংঘর্ষে আহত ৫

admin
September 17, 2018 10:17 pm
Link Copied!

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি ॥  বাড়ির জায়গা নিয়ে বিরোধে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় দুপক্ষের সংঘর্ষে উভয়পক্ষের ৫ জন আহত হয়েছেন। আহত সুলতান (৬৫), সুলেমান (৫৫), লোকমান (৫০), কালু ফকির (৬৫) ও জালাল (৪৫) কে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে কালু ফকির ছাড়া অন্য ৪ জনের অবস্থা আশংকাজন বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরের দিকে উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়নের নরাটিয়া ফতেপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে জানা গেছে, বাড়ির জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে নরাটিয়া ফতেপুর গ্রামের সুলতান ও একই গ্রামের কালু ফকিরের মধ্যে আদালতে মামলা-মোকদ্দমা চলে আসছিল। এরই জের ধরে সোমবার দুপুরের দিকে সুলতানদের দখলে থাকা বিরোধপূর্ণ ওই জমি কালু ফকির ও তার লোকজন জমিতে থাকা কলাগাছ কেটে দখল নিতে গেলে প্রতিপক্ষের সুলতান ও তার অন্য দুই ভাই এতে বাধা দেয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে ৫ জন আহত হন। খবর পেয়ে পেমই পুলিশ তদন্ত কেন্দ্রের ঘটনাস্থল পরিদর্শন করে।

এ বিষয়ে কেন্দুয়া থানার পেমই পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আবুল হাসেম জানান, আহত ৫ জনের মধ্যে ৪ জনের অবস্থাই গুরুতর। এ ঘটনায় পুলিশ কোনো লিখিত অভিযোগ পাননি বলেও জানান তিনি।

http://www.anandalokfoundation.com/