13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দৌলতদিয়া পতিতা পল্লীতে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

admin
September 16, 2018 10:27 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, ফরিদপুর থেকে: র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি অভিযানিক দল রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানার দৌলতদিয়া পতিতা পল্লী থেকে ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে। এব্যাপারে গোয়ালন্দঘাট থানায় একটি মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে আজ রবিবার (১৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন দৌলতদিয়া পতিতা পল্লী এলাকায় অভিযান চালিয়ে মোঃ মোশারফ হোসেন @ মুসা মন্ডল(৫৭) ও তার স্ত্রী শাজেদা বেগম(৪০) কে ২৩ পিস ইয়াবাসহ হাতে নাতে আটক করে। আটককৃত মুসা ও তার স্ত্রী শাজেদা পতিতা পল্লীতে থাকে।

র‌্যাবের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামীদ্বয় পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘ দিন যাবৎ রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানার বিভিন্ন এলাকায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। উদ্ধারকৃত ইয়াবা সহ আটককৃত স্বামী-স্ত্রীকে গোয়ালন্দঘাট থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানায় একটি মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

http://www.anandalokfoundation.com/