২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:০৭
সর্বশেষ খবর
পাবনা-২ আসনের এমপির শোডাউন

সাড়ে ৩ হাজার মোটরসাইকেল নিয়ে পাবনা-২ আসনের এমপির শোডাউন

প্রায় সাড়ে ৩ হাজার মোটরসাইকেল, ৩ শতাধিক মাইক্রোবাস ও ৩ শতাধিক সিএনজি চালিত অটোরিকশা নিয়ে নির্বাচনী শোডাউন দিলেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আজিজুল হক আরজু। শনিবার দুপুরে নির্বাচনী এলাকার আওয়ামী লীগের নেতাকর্মী ও তার সমর্থকদের নিয়ে তিনি এই শোডাউন দেন।

শোডাউনটি নগরবাড়ী থেকে শুরু হয়ে সুজানগরের সাতবাড়িয়া, নাজিরগঞ্জ, সাগরকান্দি, বেড়া উপজেলার মাসুন্দিয়া, রুপপুর, ঢালারচর, কাজিরহাটসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে নাটিয়াবাড়ী স্কুল মাঠে গিয়ে শেষ হয়।

এসময় সংসদ সদস্য আজিজুল হক আরজু বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে বিভিন্ন স্থানে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেয়ার পাশাপাশি লিফলেট বিতরণ করেন। পরে বিকেলে কাশিনাথপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

সভায় আজিজুল হক আরজু বলেন, অন্য যেকোনো সময়ের চেয়ে বর্তমানে তার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। সাধারণ মানুষ শান্তিতে আছে। এর ধারাবাহিকতা বজায় রাখতে সাধারণের মানুষের কাছে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানাতে এই শোডাউন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী হওয়ার ইচ্ছার কথা জানিয়ে তিনি আরও বলেন, তিনি ছাড়া যদি প্রধানমন্ত্রী অন্য কাউকে নৌকা প্রতীক দেন তার পক্ষেও কাজ করবেন।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.