বুধবার, ১৭ জুলাই ২০১৯, ০৬:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
আশাশুনিতে মুক্তিযোদ্ধাদের পুনঃযাচাই বাছাই শুরু বন্যা কবলিত পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী ও শিশুখাদ্য বিতরন কালীগঞ্জে বজ্রপাতে কৃষকের মৃত্যু পথভুলে আসা ডলফিনটি অবশেষে মারাগেল স্বাস্থ্য ক্যাডারে সাময়িকভাবে নির্বাচিত স্বাস্থ্য পরীক্ষা ২১ জুলাই ডিসিদের সাথে যোগাযোগ বাড়াতে সেল গঠন করা হবে -আইনমন্ত্রী রাণীনগরে কালিবাড়ি হাটের ড্রেন-রাস্তার বেহাল দশা ॥ চরম দুর্ভোগ বেনাপোল থেকে ঢাকার উদ্দেশ্যে বেনাপোল এক্সপ্রেসের যাত্রা শুরু বুধবার প্রথম দেশে নারীর ক্ষমতায়ন করেন বঙ্গবন্ধু -মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শিশুশ্রম নিরসনে জেলা প্রশাসকদের সহযোগিতা চাইলেন শ্রম প্রতিমন্ত্রী

কেন্দুয়ায় মনোনয়ন প্রত্যাশী সাইদুর রহমান মানিকের মোটরসাইকেল শোভাযাত্রা

কেন্দুয়ায় মনোনয়ন প্রত্যাশী সাইদুর রহমান মানিকের মোটরসাইকেল শোভাযাত্রা

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি ॥  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন, নেত্রকোনা-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা এডভোকেট সাইদুর রহমান মানিক।

নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ প্রতিষ্ঠা এবং কেন্দুয়া ডিগ্রি কলেজকে জাতীয়করণ করায় শনিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এ আনন্দ শোভাযাত্রা করেন। ৩ শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রাটি কেন্দুয়া উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। পরে বিশাল শোভাযাত্রাটি আটপাড়া উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় কেন্দুয়া ও আটপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ¯্রাধিক নেতাকর্মী অংশ নেন।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© All rights reserved © 2019  
IT & Technical Support: BiswaJit