১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:৫৫
সর্বশেষ খবর

গায়েবি মামলার জলোচ্ছ্বাসে প্লাবিত দেশ: রিজভী

বিএনপি নেতাকর্মীদের লাগামহীন গ্রেপ্তারের উন্মাদনা, অন্যদিকে গায়েবি মামলার জলোচ্ছ্বাসে সারাদেশ প্লাবিত বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ। আজ শনিবার সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী একথা বলেন। ডিজিটাল নিরাপত্তা আইন চলতি অধিবেশনে পাস করা হতে পারে উল্লেখ করে রিজভী বলেন, এই আইন পাস করা যাবে না। এটা পাস করলে গণমাধ্যম ও সাংবাদিকের স্বাধীনতা হুমকীর মুখে পড়বে।

খালেদা জায়ার চিকিৎস বিষয়ে তিনি বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষায় তার ব্যক্তিগত চিকিৎসকদের অন্তর্ভুক্ত হওয়ার আশ্বাস দিয়েও স্বরাষ্ট্রমন্ত্রী কথা রাখেননি। ব্যক্তিগত চিকিৎসকদের দিয়ে চিকিৎসা না করিয়ে সরকারের অনুগত চিকিৎসকদের দিয়ে খালেদার স্বাস্থ্য পরীক্ষা করানোর সিদ্ধান্ত দুরভিসন্ধিমূলক। এসময় তিনি বেগম জিয়ার ব্যক্তিগত ৫ চিকিৎসককে মেডিকেল বোর্ডে অন্তর্ভূক্ত করতে সরকারের প্রতি জোর দাবি জানান।

সরকার গোটা দেশকে ভুতুড়ে বাড়িতে পরিণত করার উদ্যোগ নিয়েছে দাবি করে রিজভী বলেন, বিরোধী দলের নেতাকর্মীরা গ্রাম থেকে শহরে ও শহর থেকে বন্দরে ছুটে বেড়াচ্ছে। সরকারি জুলুমের তীব্র কষাঘাতে সারাদেশ বিরানভূমিতে পরিণত হয়েছে। বিএনপি নেতাকর্মীরা ঘরছাড়া, গ্রাম ও শহর নেতাশুণ্য, কর্মীশূন্য। তৃণমূলের ওয়ার্ড থেকে জাতীয় পর্যায় পর্যন্ত বিভিন্ন কমিটিতে সভাপতি থেকে সর্বশেষ সদস্য পর্যন্ত সবার বিরুদ্ধে অসংখ্য মিথ্যা মামলা দেয়া হচ্ছে।

বিএনপিসহ বিরোধী দলগুলোর সাধারণ সমর্থকরাও এই হামলার ছোবল থেকে রেহাই পাচ্ছে না অভিযোগ করে বিএনপি নেতা বলেন, মূলতঃ ভোটারশুণ্য করার জন্যই অবৈধ সরকার বিএনপির ওপর আগাম আক্রমণ শুরু করেছে। বিএনপির নেতাকর্মীরা যাতে আন্দোলন বা নির্বাচনের কাজে অংশগ্রহণ করতে না পারে সেজন্যই এই আগাম অভিযান। আগামী নির্বাচনে বিএনপির এজেন্ট দেয়া দুরে থাক, প্রার্থীও যাতে খুঁজে না পাওয়া যায়, সেজন্য সরকার মামলা-হামলার আগাম আক্রমণ চালিয়ে যাচ্ছে। অবৈধ সরকার এখন উন্মাদের দশায় পৌঁছেছে।

শেয়ার করুন...
গায়েবি মামলার জলোচ্ছ্বাসে প্লাবিত দেশ: রিজভী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.