২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:১৭
সর্বশেষ খবর

জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করে ক্ষুধামুক্ত দেশ করলেন প্রধানমন্ত্রী -ইসরাফিল আলম এমপি

এম মতিউর রহমান মামুনঃ ‘আমরা আবার নৌকায় ভোট দিমু, ভাবিনি এ বয়সে এত কমদামে চাল পামু, আল্লাহ যেন হাসিনার ভালো করে’ কথা গুলো বলছেন দশ টাকা কেজিতে চাল নিতে আসা আত্রাইয়ের মনিয়ারী ইউনিয়নের এক বয়োবৃদ্ধ মহিলা।

আজ বেলা তিন ঘটিকায় দশ টাকা কেজিতে চাল বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন ইসরাফিল আলম এমপি।

তিনশত টাকায় ত্রিশ কেজি চাল  বিতরন কালে তিনি বলেন  ‘বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধামুক্ত গ্রামীন সমাজ গঠন করা,  তাঁর কন্যা দেশরত্ন শেখ হাসিনা  জাতির  পিতার সেই সপ্নকে আজ বাস্তবায়ন করলেন। সত্যিই আজ ক্ষুধামুক্ত বাংলাদেশ।

উপস্থিত জনতার উদ্দেশ্যে ইসরাফিল আলম জিজ্ঞাসা করেন ‘দশ টাকা কেজিতে চাল পেয়ে আপনারা কি খুসি?  আত্রাই রাণীনগরে কি জে,এমবি, নকশাল, সর্বহারা আছে? নির্বাচনের আগে আমি আপনাদের যে কথা দিয়েছিলাম তা রক্ষা করতে পেরেছি। শেখ হাসিনা আপনাদের যে, কথা দিয়েছিলেন তা পূরণ করেছেন, আজ আপনাদের ছেলে মেয়ে আজ বই পাচ্ছেন,  কৃষক ভাইয়েরা সময় মতো সার পাচ্ছেন, হতদরিদ্র ভাইয়েরা ভাতা পাচ্ছেন, বিধবা বোনেরা সন্মানিত হচ্ছেন,  প্রতিবন্ধীরা ভাতা পাচ্ছে, বয়স্করা ভাতা পাচ্ছেন, হরিজন, তৃতীয় লিঙ্গের সমাজে অবহেলিতরা আজ ভাতা পাচ্ছেন, এসব কাজ কে করেছেন’?

উপস্থিত জনতা দু’হাত তুলে বলেন শেখ হাসিনা। আগামী নির্বাচনে আবারও নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে বলেন’ শেখ হাসিনা ক্ষমতায় এলে দেশের মানুষের উন্নয়ন হয়, জঙ্গিবাদ নির্মুল হয়। আত্রাই রাণীনগরে দশ বছরে যে উন্নয়ন হয়েছে তা বিগত অর্ধশত বছরে কেউ করতে পারেনি, তাই আপনারা আবাও নৌকা মার্কায় ভোট দিবেন’।

আজ সকালে থেকে আত্রাইয়ের বিভিন্ন ইউনিয়নে  সুলভ মূল্যে হতদরিদ্রদের মাঝে চাল বিতরন উদ্বোধন  কালে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.