২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:২৫
সর্বশেষ খবর

হাসপাতালের ভিতরে নয় বাইরে রাজনীতি করতে হবে

হাসপাতালে রাজনীতি করবেন না, হাসপাতালের বাইরে রাজনীতি করতে হবে। ভালো ফলাফল করে কিছু হবে না যদি লাইফে ডিসিপ্লিন না থাকে। যদি কমিটমেন্ট না থাকে। তোমরা দেশের সেবা করো। ভালো ফলাফল করে কী লাভ যদি ভালো ডাক্তার হিসেবে জনগণকে সেবা না দেয়া যায়। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার ধানমন্ডির আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালের ১০ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

আওয়ামী লীগের নামে নালিশ করতে বিএনপি লবিস্ট নিয়োগ দিয়েছে। আমাদের চাপ দেয়ার জন্য এটা করা হয়েছে। আমাদের শেকড়ও দুর্বল নয়। আমাদের শেকড় বাংলাদেশের মাটি ও মানুষের বহু গভীরে। অন্য কারো চাপে আমরা নতি স্বীকার করবো না, আমরা নতি স্বীকার করবো বাংলাদেশের মানুষের কাছে।

তিনি বলেন, লবিস্ট নিয়োগের কি আছে? বিএনপি লবিস্ট নিয়োগ করতে পারে না। বাংলাদেশ কি পাকিস্তান, সুদান, সোমালিয়া, ইরাক, আফগানিস্তান, দক্ষিণ সুদান, ইয়েমেন ও যুদ্ধ বিধ্বস্ত দেশ সিরিয়া হয়ে গেছে, যে লবিস্ট নিয়োগ করতে হবে।

তিনি আরও বলেন, বিএনপি এতো টাকা কোথায় থেকে পেল। এতো টাকা লন্ডন থেকে এসেছে। লন্ডন মানে আপনারা বুঝতেই পারছেন ওখানে কে থাকে।

কাদের বলেন, বিএনপি আর আন্দোলন করতে পারবে না। তাদের এখন নালিশই পুঁজি।

মন্ত্রী বলেন, আমি বুকে হাত দিয়ে বলতে পারি চুরি করে খাই না। সততাই বড় সম্পদ। কিছু লোক কঠোর পরিশ্রম করে টাকার জন্য। আমি কঠোর পরিশ্রম করি কাজকে ভালোবেসে। কেউ হতাশ হবেন না। জীবনই একটা চ্যালেঞ্জ। যে নদীতে ঢেউ নেই, সেটা নদী না।

ওবায়দুল কাদের বলেন, জীবন যাপনে শৃ্ঙ্খলা আনতে হবে। আর্লি রাইজিং ইজ মোস্ট ইম্পর্টেন্ট।

অনুষ্ঠান শুরু আগে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ১ম পুনর্মিলনী উপলক্ষে শোভাযাত্রা বের করে প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা। শুক্রবার সকালে রাজধানীর ধানমণ্ডি আট নম্বর সড়কের নিজস্ব ক্যাম্পাস থেকে শোভাযাত্রাটি বের হয়ে মিরপুর রোড হয়ে কলাবাগান ঘুরে ক্যাম্পাসে ফিরে আসে।

অনুষ্ঠানে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.