13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যশোরে ‘নাথ’ পরিবারে একই সাথে আনন্দ ও শোকের ছায়া

admin
September 14, 2018 11:46 am
Link Copied!

দৈনিক প্রজন্মের ভাবনার নির্বাহী সম্পাদক ও ‘নাথ কম্পিউটার’ এর ব্যবস্থাপনা পরিচালক পার্থ প্রতীম দেবনাথ রতির সহধর্মিণী প্রিয়াংকা দেবনাথ বৃহস্পতিবার রাতে যশোরের কুইন্স হাসপাতালে পরলোকগমন করেছেন। মৃত্যুর কয়েক ঘন্টা আগে তিনি একটি কন্যা সন্তানের জন্ম দেন। ভেজাল ইনজেকশনের কারণে মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে।

উল্লেখ্য, প্রিয়াংকা দেবনাথ যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দৈনিক প্রজন্মের ভাবনা পত্রিকার প্রকাশক সম্পাদক মোহিত কুমার নাথের কনিষ্ঠ পুত্রবধু। প্রথম সন্তানের জন্মের সাথে সাথে ফেসবুকে পোস্টে রতি দেবনাথ লেখেন, “আজ থেকে আমিও বাবা ”। এছাড়া জ্যাঠা সুপ্রীতম দেবনাথ(রানা) তার ফেসবুকে লেখেন,“‘বাবা’ তো আমি আগেই হয়েছি কিন্তু আজ এই মাত্র আমি বড় বাবা হলাম। এই মাত্র আমার জেঠি মা এই পৃথিবীর আলো দেখেছে। আপনারা সবাই আমাদের মেয়েকে আশীর্বাদ করবেন”।

এছাড়া ফেসবুকে পরিবারের অন্যান্য সদস্যদের অসংখ্য উচ্ছসিত ছবি ও পোস্ট লক্ষ্য করা যায়। তবে এই হাসি বেশিক্ষণ স্থায়ী হয়নি। সকলকে কাঁদিয়ে রাত ১০ টার দিকে না ফেরার দেশে চলে যান পার্থ প্রতীম দেবনাথ রতির সহধর্মিণী প্রিয়াংকা দেবনাথ। এমন চলে যাওয়াকে মেনে নিতে পারছে না রতি ও প্রিয়াংকার পরিবার। হতবিহ্বল হয়ে পড়েছে পরিবারের সকল সদস্য। প্রিয়াংকার পরিবারের সদস্যরা জানান, “গত বৃহস্পতিবার বেলা ৩টার দিকে কুইন্স হসপিটালে অপারেশনের মাধ্যমে প্রিয়াংকা দেবনাথ প্রথম সন্তান হিসেবে একটি কন্যা সন্তানের জন্ম দেন।

ডা: জাকির হোসেন অপারেশন করেন এবং কিছু প্রয়োজনীয় ঔষধ লিখে দেন ব্যবস্থাপত্রে। সন্তান জন্ম দেওয়ার পর মা ও সন্তান সুস্থই ছিলেন। রাত ১০টার দিকে ঐ হাসপাতালের সেবিকা জেসমিন ব্যবস্থাপত্রে বর্ণিত “ইঞ্জেকশন” প্রিয়াংকা দেবনাথের হাতের শিরায় পুশ করেন। ইনজেকশন দেওয়ার শুরুতেই শরীরে “জ্বালাপোড়া” শুরু হওয়ায় ইঞ্জেকশন দিতে বারণ করেলেও সেবিকা সম্পূর্ণ ইনজেকশনটাই পুশ করেন। প্রায় সাথে সাথেই মৃত্যুর কোলে ঢলে পড়েন প্রিয়াংকা দেবনাথ। ইনজেকশনটা হাতের যে শিরাতে দেওয়া হয়েছিল, সেই শিরার একটা অংশ ধরে ফোঁসকা ভেসে ওঠে। খবর পেয়ে ডা: জাকির হোসেন সেখানে উপস্থিত হন”

http://www.anandalokfoundation.com/