১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১২:২৫
ইউটিউবে বুশরার নতুন মিউজিক ভিডিও

ইউটিউবে বুশরার নতুন মিউজিক ভিডিও- ‘খেলাধূলার বাংলাদেশ’

ইউটিউবে ছাড়া মাত্র সাড়া জাগালো তরুণ সঙ্গীতজ্ঞ ও স্থপতি বুশরা শাহরিয়ারের বাংলাদেশ সিরিজের নতুন সংগীত ভিডিও ‘খেলাধূলার বাংলাদেশ’। বেঙ্গল মিডিয়া লিমিটেডের সহায়তায় নির্মিত এ সংগীত ভিডিও’র গানের কথা ও সুর বুশরার নিজের।
গল্পের আঙ্গিকে করা ভিডিওটিতে বাংলাদেশের ঐতিহ্যবাহী খেলাধূলা হা-ডুডু, সাতচাড়া, ফুলটোকা, কানামাছির আমেজ যেমন আছে, তেমনি আছে ক্রিকেট, ফুটবল, গলফ, দাবা এমনকি নৌকা বাইচ, পর্বতারোহণের রোমাঞ্চকর দৃশ্যও।
কৃতি ফুটবলার আসলাম, সেরা ক্রিকেটার মাশরাফি, মুস্তাফিজ, মুশফিক, দাবার গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান, সেরা সাঁতারু শীলা ও সাগর, শুটার আব্দুল্লাহ বাকী ও শাকিলের মতো তারকা ক্রীড়াবিদদের অংশগ্রহণে সমৃদ্ধ এই ভিডিওটি বুধবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় ইউটিউবে মুক্তি পাবার পরপরই হাজার হাজার ‘ভিউ’ হতে শুরু করেছে। তানিম রহমান অংশু পরিচালিত ভিডিওটির সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী।
আসন্ন এশিয়া কাপ ক্রিকেটকে সামনে রেখে মুক্তি পাওয়া এ ভিডিও নিয়ে বুশরা শাহরিয়ার বলেন, ‘বাংলাদেশ সিরিজের গানগুলোয় দেশের খেলাধূলা ও  প্রাকৃতিক সৌন্দর্য্য থেকে শুরু করে ইতিহাস ও ঐতিহ্যের নানা বিষয় তুলে ধরা হচ্ছে। সিরিজের চতুর্থ এ ভিডিওতে দেশীয় খেলার কিছু প্রাণবন্ত দৃশ্যপট তুলে ধরা হয়েছে। আশা করছি, গানটি চমৎকার লাগবে।’ গানটি জিপি মিউজিক অ্যাপ্লিকেশনেও শোনা যাবে বলে জানান বুশরা।
শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.