13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ইসরাফিল আলম এমপিকে ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের নব-নির্বাচিত কমিটির ফুলেল শুভেচ্ছা

admin
September 12, 2018 12:52 am
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের মাননীয় সভাপতি জনাব মোঃ ইসরাফিল আলম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান বাংলাদেশ ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের নব-নির্বাচিত কমিটি।

আজ মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় সংসদ ভবনস্থ ন্যাম ভবনে বাংলাদেশ ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির নব-নির্বাচিত সদস্যদের সাথে মতবিনিময় করেন বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের সভাপতি জনাব মোঃ ইসরাফিল আলম এমপি। এ সময় তিনি নব-নির্বাচিত সভাপতি মোঃ দুলাল মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ শেখ ফেরদাউসসহ কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং বলেন, ইউসিসিএ কর্মচারীদের মনের আশা আকাঙ্খাকে ধারণ করে অসহায়, নিপীড়িত মানুষের সহায়ক শক্তি হিসেবে জাতীয় উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখবে। তিনি স্বাধীনতার স্বপক্ষের শক্তির চেতনাকে আরও গতিশীল করার প্রত্যাশা করেন। দেশে জঙ্গিবাদ, সন্ত্রাস ও অন্যায়ের বিরুদ্ধে এই নব-নির্বাচিত কমিটি সোচ্চার থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, গত ১৮ আগস্ট বাংলাদেশ ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি মোঃ দুলাল মিয়া, সাধারণ সম্পাদক শেখ ফেরদাউস, সিনিয়র সহ-সভাপতি আব্দুস শহীদ, সহ-সভাপতি সৈয়দ আবুল হাসেম, মোঃ মোশাররফ হোসেন, সহ-সাধারণ সম্পাদক মোঃ সাচ্চু হোসেন, মোসাঃ রুবিনা আক্তার, সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন আলী, দপ্তর সম্পাদক মোঃ মামুন উর রশিদ, প্রচার সম্পাদক মীর্জা মোকসেদুল আলম, সহ-প্রচার সম্পাদক মোঃ শাহিন, কোষাধ্যক্ষ মোঃ শাকিল খান, কার্যকরী সদস্য নাসিমা বেগম, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ আব্দুল বাছির, মোঃ কামাল উদ্দিন, মোঃ মফিজ উদ্দিন, মোঃ নিজাম উদ্দিন, মোঃ আবু সাঈদ সরকার, মোঃ মোতাহার হোসেন ও মোঃ রাসেল নির্বাচিত হন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের সম্মানিত সহ-সভাপতি জনাব খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জল, সম্মানিত পরিচালক জনাব আলহাজ্ব আক্তারুজ্জামান ফুলু ও বাংলাদেশ ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাছির উদ্দিন তালুকদারসহ সংশ্লিষ্ট নেতৃবৃন্দ।

http://www.anandalokfoundation.com/