13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

একতরফা নির্বাচন করতে নীলনকশা করছে অবৈধ সরকার

admin
September 11, 2018 1:40 pm
Link Copied!

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকেও একতরফা করতে অবৈধ সরকার নানা নীলনকশা করেই যাচ্ছে। নীলনকশার অংশ হিসেবে নির্বাচনে বিএনপির সম্ভাব্য প্রার্থী ও সক্রিয় নেতা-কর্মী-সমর্থকদের বিরুদ্ধে ঢালাওভাবে মামলা গায়েবি মামলা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার শারীরিক অবস্থা দিনদিন অবনতি হচ্ছে উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, মহাসচিবসহ দলের স্থায়ী কমিটির সদস্যরা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে খালেদা জিয়ার চিকিৎসার ব্যবস্থা নেওয়ার অনুরোধ করার পর দুদিনেও কোনো কার্যকর উদ্যোগ নেওয়া হয়নি। তার চিকিৎসা নিয়ে সরকার ছলচাতুরি করছে।  
 
রিজভী বলেন, দলীয় চেয়ারপারসনের মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিএনপি আয়োজিত সোমবার দেশব্যাপী মানববন্ধনে পুলিশ গ্রেপ্তারের মহাযজ্ঞ চালিয়েছে। মানববন্ধনের মতো শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা ও গ্রেফতারের ঘটনায় দেশব্যাপী নিন্দা ও সমালোচনার ঝড় উঠেছে। শুধু ঢাকায় ২৭৫ জনকে গ্রেপ্তার করেছে।

বুধবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সারাদেশে জেলা ও মহানগরে প্রতীকী অনশন কর্মসূচি পালন করবে বিএনপি। ঢাকায় মহানগর নাট্যমঞ্চে এ কর্মসূচি পালনের জন্য চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক ও সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ ডিএমপি কমিশনারের কাছে অনুমতির জন্য গেছেন বলেও জানান রিজভী।

http://www.anandalokfoundation.com/