13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্টিত

admin
September 10, 2018 8:56 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ॥ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আইনশৃঙখলা কমিটির মাসিক সভা অনুষ্টিত হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মতিয়ার রহমান মতি।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রানী সাহার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ভারপ্্রাপ্ত) আতিকুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইচ চেয়ারম্যান শাহানাজ পারভীন ও পৌরসভার প্যানেল মেয়র আশরাফুল আলম আশরাফ।

সভাতে উপজেলা সহ বিভিন্ন ইউনিয়নের আইনশৃংখলা পরিস্থিতি, যানজট ও মাদক প্রতিরোধ বিষয়ে আলোচনা করা হয়। এতে উপস্থিত সদস্যগন জানান, সামনে জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে রাজনৈতিক সংঘাত ও বিশৃংখলা হতে পারে এবং তা রোধকল্পে পুলিশ প্রশাসনকে জোরালো ভূমিকা রাখার আহব্বান জানান। এছাড়াও মহাসড়ক ও শহরে যানজট মুক্ত রাখতে মোবাইল কোট পরিচালনা ও রাস্তার মরা রেন্ট্রী গাছ কর্তনের সিদ্ধান্ত হয়।

সভায় কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রানী সাহা আগামী সংসদ নির্বাচনের আগে উপজেলার প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানদের মাসে ২টি করে আইনশৃঙখলা উন্নয়নে সভা করার নির্দ্দেশনা দেন। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সরকারী মাহতাব উদ্দিন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মজিদ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হুসায়েন শাফায়েত, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ^াস, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, উপজেলা মৎস কর্মকর্তা সাইদুর রহমান রেজা, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম ছানা, আয়ুব হোসেন, মোদাচ্ছের হোসেন, রাজু আহম্মেদ রনি লস্কর, ইলিয়স রহমান মিঠু, একরামুল হক সংগ্রাম ও নাছির হোসেন প্রমুখ। সভায় উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/