13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে সিএনজি ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত দুইজনের গভীর রাতে মৃত্যু

admin
September 6, 2018 10:46 pm
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল,,নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি ।। ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার গজনাইপুরইউনিয়নে সাতাইয়াল গ্রামের নিকটসিএনজি (অটোরিকশা) ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত ইরেশ সরকার(৩০) ও সোহেল মিয়া (৩২) নিহত ও ৬ জন আহত হয়েছেন।

বুধবাররাতসাড়ে ১২টারদিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালেচিকিৎসাধীন অবস্থায় আহত ইরেশ সরকারও সোহেল মিয়া মৃত্যুবরণ করেন। নিহত ইরেশ সরকারনবীগঞ্জ উপজেলার স্বস্তিপুর গ্রামের বারিন্দ্র সরকারের পুত্র এবং নিহত সোহেল মিয়া করগাও গ্রামের সুরুজ মিয়ার পুত্র। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালেভর্তি করাহয়েছে।

স্থানীয় লোকজনের দাবী, হাইওয়ে পুলিশের মহাসড়কে চলাচলকারী সিএনজিটিকেধাওয়া করে। এ সময় সিএনজি চালকপুলিশের কবল থেকে বাচার চেষ্টাকালে মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। গতকাল বুধবার(৫সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টারদিকে গজনাইপুরইউনিয়নের সাতাইহাল গ্রামে মহাসড়কের নিকটবর্তীমসজিদের সামনে এঘটনা ঘটে। এঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পুলিশকে দায়ী করেছেন একাধিক লোক।
প্রত্যক্ষদর্শীরা জানান, উল্লেখিত সময় আউশকান্দি থেকে ছেড়ে আসা যাত্রীবাহী সিএনজি (অটোরিকশা) মহাসড়কদিয়ে অবৈধভাবে যাচ্ছিল।শেরপুর হাইওয়ে পুলিশের টহলরত একদল পুলিশঅবৈধভাবে মহাসড়কে চলাচরকারী সিএনটিকে আটকাতে পিছুনেয়। সিএনজিটি গজনাইপুরইউনিয়নের সাতাইহাল মসজিদের সামনে পৌঁছুলে পিছন দিকথেকে হাইওয়ে পুলিশের গাড়িটি সামনে গিয়ে সিএনজিটিকে আটকানোর চেষ্টা করেন। এসময় সিএনজির সাথে সাতাইহাল ফুলতলীবাজার থেকে আসা একটিমোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি ও মোটর সাইকেল ধুমড়ে মুচড়ে যায়।

দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহীরা হলেন-উপজেলার গজনাইপুরইউনিয়নের শতক গ্রামের জব্বার মিয়ার পুত্র ধান ব্যবসায়ী আজাদ মিয়া (৩০), করগাওগ্রামের সুরুজ মিয়ার পুত্র সুহেল মিয়া (৩২), সিএনজি যাত্রীরাহলেন, নবীগঞ্জ উপজেলার স্বস্তিপুর গ্রামের বারিন্দ্র সরকারের পুত্র ইরেশ সরকার(৩০), একই গ্রামের দুর্গা সরকারের পুত্র কালিপদ সরকার(৪০), একই গ্রামের মৃত আলাউদ্দিনমিয়ার পুত্র সাইফুল ইসলাম (৩০), শিরিস চন্দ্র বিশ্বাসের পুত্র শান্ত বিশ্বাস(১০), সুনামগঞ্জ জেলার জগনাথপুরউপজেলার শশী চন্দ্র বিশ্বাসের পুত্র সেবক চন্দ্র বিশ্বাস(৩২), মৌলভীবাজার জেলার শেরপুর এলাকার সরধন কারের পুত্র রগু সরকার(৪০) আহত হন।

স্থানীয় লোকজনের সহযোগীতায় হাইওয়ে পুলিশের গাড়িতে করে আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালেপ্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় সিএনজি যাত্রী ইরেশ সরকারও পরে মোটর সাইকেল যাত্রী সোহেল মিয়া মারা যান। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালেউপস্থিত গজনাইপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার সৈয়দ মাহবুবআলী নূরুর সাথে রাত১টারদিকে ফোনে যোগাযোগ করাহলে তিনি সোহেল মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে ঘটনারপর স্থানীয় বিক্ষুব্ধ জনতা হাইওয়ে পুলিশের দুই সদস্যকে আটক করে লাঞ্ছিত করে। খবর পেয়ে (নবীগঞ্জ-বাহুবল) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশসুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানার ওসি এস.এম আতাউররহমান, গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাওছার আলম ঘটনাস্থলে পৌঁছে গজনাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমদাদুররহমান মুকুলের সহযোগীতায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশসুপার পারভেজ আলম চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, পুলিশের ধাওয়ায় দূর্ঘটনা ঘটেনি। সিএনজি ও মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। তখন হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে পুলিশের নিজ গাড়িতে করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালেপ্রেরণ করে। তিনি আরও বলেন, স্থানীয় জনতারমধ্যে ভুল বুঝাবুঝি হয়েছে। পুলিশসদস্যরা
একটিদোকানে ছিলেন। তাদের কেউ আটক করেনি।

http://www.anandalokfoundation.com/