13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কেন্দুয়ায় বসতঘর থেকে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

admin
September 6, 2018 5:53 pm
Link Copied!

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি:   নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের বিরামপুর গ্রামে বসতঘর থেকে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় মৌসুমী আক্তার (১৩) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার কেন্দুয়া থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। সে বিরামপুর গ্রামের দুলাল মিয়ার মেয়ে এবং স্থানীয় মিতালী উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

পারিবারিক সূত্র দিয়ে পুলিশ জানায়,স্কুলছাত্রী মৌসুমী আক্তার একই বসতঘরের বাবা-মায়ের সঙ্গে পাশের আরেকটি বিছানায় ঘুমাত। ঘটনারদিন বুধবার রাতে তার বাবা দুলাল মিয়া দোকান থেকে মেয়ে মৌসুমীর জন্য কেক নিয়ে যায়। পরে ওই কেক খেয়ে সে নিজ বিছানায় ঘুমাতে যায়। এক পর্যায়ে অভিভাবকেরা ভোরে ঘুম থেকে উঠে দেখতে পায়,ঘরের ধর্নার সঙ্গে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় মৌসুমীর লাশ ঝুলে আছে। পরে খবর পেয়ে কেন্দুয়া থানার এসআই আবুল বাশার ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

এ ব্যাপারে এসআই আবুল বাশার জানান,প্রাথমিকভাবে অভিভাবকেরা এটিকে আত্মহত্যা বললেও কী কারণে সে আত্মহত্যা করেছে তা কেই বলতে পারছে না। তাই মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য লাশটি ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

http://www.anandalokfoundation.com/