13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

খালেদার মুক্তির দাবিতে দুই দিনের কর্মসূচি ঘোষণা বিএনপির

admin
September 5, 2018 3:46 pm
Link Copied!

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকাসহ জেলা ও মহানগরে দুইদিনের কর্মসূচি দিয়েছে দলটি। এর মধ্যে আগামী ৮ সেপ্টেম্বর বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত মানববন্ধন ও ১২ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত প্রতীকী অনশন কর্মসূচি পালন করা হবে।

বুধবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচি ঘোষণা করেন।

ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন এবং অনশনের জন্য ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে অথবা মহানগর নাট্যমঞ্চে করার জন্য অনুমতি চেয়ে আবেদন করা হয়েছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

এ সময় অবিলম্বে সংসদ ভেঙ্গে দিয়ে, নিরপেক্ষ সরকারের অধীনে এবং সেনাবাহিনী মোতায়েন করে একাদশ জাতীয় নির্বাচন দেয়ার দাবি জানান রুহুল কবির রিজভী।

সারাদেশে সম্প্রতি নেতাকর্মীকে গ্রেফতারের নিন্দা জানিয়ে বিএনপির এই মুখপাত্র বলেন, মিথ্যা মামলা দেয়া হচ্ছে। নতুন করে পুরনো মামলায় নেতাকর্মীদেরকে জড়ানো হচ্ছে। অবিলম্বে তাদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

http://www.anandalokfoundation.com/