13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে ॥ আহত ৬

admin
September 3, 2018 6:47 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ ॥  ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার বাবরা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’  গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় উভয়পক্ষের ৬ জন আহত হয়েছেন। সংঘর্ষের সময় ৩টি ককটেলের বিস্ফোরণ ঘটে। আহতদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রোববার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বাবরা গ্রামে আওয়ামী লীগ সমর্থক মিন্টু ও আরমান মৃধা গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় উভয় পক্ষের ৬ জন আহত হয়। আহতদের মধ্যে মিন্টু গ্রুপের ওসমান (৪৫), মান্নান (৪৫) ও মনির (৩৫) এবং আরমান মৃধা গ্রুপের হাসেম মৃধা (৬০), সেলিম মৃধা (৩২) ও কুরবান আলী (৩৫) আহত হন।

তাদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ওসমান আলীকে উন্নত চিকিৎসার জন্য যশোরে রেফার্ড করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, রোববার রাতে বাবরা গ্রামে দুই দল গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে বোমা বিস্ফরনের বিষয়টি ওসি মিজানুর রহমান খান অস্বিকার করেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ দেয়নি।

http://www.anandalokfoundation.com/