13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ডুমুরিয়ায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত

admin
September 2, 2018 8:31 pm
Link Copied!

মারিয়া আফরিন পায়েল ডুমুরিয়া, খলনা।।  ডুমুরিয়ায় সনাতন হিন্দু সম্প্রদায়ের  শ্রী কৃষ্ণের জন্মদিন জন্মাষ্টামী ধর্মীয় ভাবগাম্ভীর্য ও আনন্দ উৎসবের মধ্য দিয়ে পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে রবিবার সকালে গুটুদিয়া মঠ ও মন্দিরের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মঠ মন্দিরের সভাপতি প্রভাত মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন গুটুদিয়া ইউপি চেয়ারম্যান মোস্তফা সারোয়ার।
মঠ মন্দিরের সাধারন সম্পাদক সুব্রত কুমার ফৌজদারের পরিচালনায়  অনুষ্ঠানে  বক্তব্য রাখেন এ্যাডভোকেট অশোক কুমার সিংহ, প্রভাষক নারায়ন মন্ডল, রঞ্জন তরফদার, বিরাজ কন্তি মল্লিক, প্রধান শিক্ষক শংকর কুমার রায়, ইউপি মেম্বার বায়েজিদ হালদার, সরদার মাসুদ রানা, প্রভাস বর্ধন, ফটিক সাহা, জয় সাহা, টুটুল কুন্ডু, শান্ত পাল ও পলাশ ঘোষ।
আলোচনা শেষে একটি বর্ণাঢ্য শোভা যাত্রা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ  করে।অপরদিকে  চুকনগর রায়পাড়া,জেলেপাড়া ও তাঁতীপাড়ার উদ্যোগে দিবসটি পালন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা স্বপন দেব, চুকনগর দিব্যপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক সদস্য ডাঃ গৌতম রায়, মহাদেব পাল, শচীন্দ্রনাথ বিশ্বাস, অশোক দে, মিলন নন্দী, দীপ্তমান রায় বাপ্পী, সাধন বিশ্বাস, তপন দেব, সহাদেব দত্ত, উত্তম রায়, দিবস রায়, অনুপ রায়, শ্যামল বিশ্বাস, রনজিৎ দেব, দেবাশীষ দেব, রতন ঘোষ, ত্রিনাথ রায় প্রমুখ।
http://www.anandalokfoundation.com/