13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করতে বর্তমান সরকার বদ্ধপরিকর: এলজিআরডি মন্ত্রী

admin
September 2, 2018 6:39 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, ফরিদপুর থেকে: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করতে বর্তমান সরকার বদ্ধপরিকর। এ দেশে সব ধর্ম ও বর্ণের মানুষ যুগ যুগ ধরে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছেন। আমরা বিশ্বাস করি, ধর্ম যার যার, উৎসব সবার। তাই কাউকে ধর্ম নিয়ে রাজনীতি করে দ্বিজাতিতাত্ত্বিক সংঘাত করতে দেবে না সরকার।’

শ্রীকৃষ্ণের জন্মতিথি শুভ জন্মাষ্টমী উপলক্ষে আজ রোববার সকালে ফরিদপুরের শ্রী ধাম শ্রী অঙ্গনে বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

এসময় মন্ত্রী দেশে বিদ্যমান সাম্প্রদায়িক সম্প্রীতি ও মৈত্রীর বন্ধনকে আরো দৃঢ় করে জাতীয় অগ্রগতি এবং সমৃদ্ধি অর্জনে তা কাজে লাগাতে সবার প্রতি আহ্বান জানান। বাংলাদেশ মহানাম সম্প্রদায় ফরিদপুর জেলা শাখার সধারণ সম্পাদক শ্রীমৎ বিজ্ঞান বন্ধু ব্রক্ষ্মচারীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া ও পুলিশ সুপার জাকির হোসেন।

অন্যদের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বরকত ইবনে সালাম, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল, কোতোয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সুকেশ সাহা প্রমুখ।

http://www.anandalokfoundation.com/