13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কোটচাঁদপুর উপজেলা চেয়ারম্যান ও জামায়াতের আমির গ্রেফতার

admin
September 1, 2018 8:06 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ॥  নাশকতার পরিকল্পনা করার সময় ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা চেয়ারম্যান ও জামায়াতে ইসলামীর কোটচাঁদপুরের সাবেক আমির মাওলানা তাজুল ইসলামকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় ৭ টি বোমা, হকিস্টিক, বাঁশের লাঠি ও দা উদ্ধার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে। শুক্রবার দিনগত গভীর রাতে শহরের নিজ বাড়ী বেনেপাড়ার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

কোটচাঁদপুর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, তাজুল ইসলামসহ বেশ কয়েকজন জামায়াত নেতাকর্মীরা কোটচাঁদপুর-চুয়াডাঙ্গা সড়কের পাশে বেনেপাড়া নামক স্থানে বসে নাশকতা সৃষ্টির গোপন বৈঠক করছিল। পুলিশ খবর পেয়ে সেখানে অভিযান চালায়। সে সময় অন্যান্য জামায়াত নেতাকর্মীরা পালিয়ে গেলেও মাওলানা তাজুল ইসলাম পুলিশের হাতে গ্রেফতার হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ৭টি বোমা, বেশকয়েকটি হকিস্টিক, বাঁশের লাঠি ও দা উদ্ধার করেছে।

তিনি আরো জানান, মাওলানা তাজুল ইসলাম কোটচাঁদপুর উপজেলা জামায়াতের আমির ও উপজেলা চেয়ারম্যান। তার বিরুদ্ধে নাশকতাসহ একাধিক মামলা রয়েছে। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে। জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে তাকে জেল-হাজতে পাঠানো হবে।

http://www.anandalokfoundation.com/