13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কেন্দুয়ায় বাস চাপায় পিষ্ট হয়ে সিএনজি চালকসহ নিহত ৪ আহত ৩

admin
September 1, 2018 5:49 pm
Link Copied!

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কেন্দুয়া-আঠারবাড়ি সড়কের কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নের কাঠালতলা নামক স্থানে নিহত বাসচাপায় পিষ্ট হয়ে ময়মনসিংহগামী সিএনজি চালকসহ ৪ যাত্রী নিহত হয়েছেন। এসময় মারাত্বক আশংকাজনক অবস্থায় আহত আরো ৩ জনকে উপজেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আহতরা হলেন উপজেলার নওপাড়া ইউনিয়নের কুতুবপুর গ্রামের আলেক মিয়ার পুত্র গোলাম রব্বানি (২০), একই গ্রামের দুধু মিয়ার পুত্র জসিম উদ্দিন (৪০), সাইফুল ইসলামের পুত্র সাকিব (২২)। নিহতরা হল সিএনজি চালক বলাইশিমুল গ্রামের আব্দুর রহমানের পুত্র জামাল (৩০)। কাউরাট গ্রামের রফিকুল ইসলামের পুত্র ও কেন্দুয়া ডিগ্রি কলেজের ছাত্র শরিফ (২০), কুতুবপুর গ্রামের হাদিস মিয়ার পুত্র নাজির উদ্দিন (২৭) ও মোহনগঞ্জ উপজেলার চেচরাখালী গ্রামের আব্দুল হান্নান মাস্টার এর ছেলে মোরাদ (১৮)।

প্রত্যক্ষদর্শীরা জানায় শনিবার বেলা প্রায় ৩ টার দিকে কেন্দুয়া থেকে ময়মনসিংহ যাওয়ার পথে একটি সিএনজিকে ঢাকা থেকে ছেড়ে আসা মায়ের দোয়া নামক যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১১-৬৪২৭) উপরোল্লেখিত স্থানে সিএনজিকে চাপা দেয়। এতে সিএনজি চালক ও যাত্রীসহ সিএনজিটি দুমড়ে-মুচড়ে ভেঙ্গে যায়। খবর পেয়ে কেন্দুয়া থানার পুলিশ ও ফায়ারসার্ভিস কর্মীরা এসে সিএনজি থেকে আহত ও নিহতদের উদ্ধার করে আহতদেরকে উপজেলা হাসপাতালে ও নিহতদের লাশ থানায় নিয়ে আসে।

খবর পেয়ে ওসি ইমারত হোসেন গাজী , উপজেলা চেয়ারম্যান দেলোয়ার হোসেন ভূইয়া, পৌর মেয়র আসাদুল হক ভূইয়া, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান সেলিম, মাসকা ইউপি চেয়াম্যান মোস্তাফিজুর রহমান খোকামনিসহ সাংবাদিক ও স্থানীয় গন্যমান্য লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যপারে কেন্দুয়া থানায় (তদন্ত) ইন্সপেক্টর স্বপন চন্দ্র সরকার জানান, থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ নেত্রকোনা মর্গে প্রেরণ করা হবে।

http://www.anandalokfoundation.com/