13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মধুখালীতে ইসলামী আন্দোলনের জাতীয় সংসদ নির্বাচনের গনসংযোগ

admin
September 1, 2018 4:11 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধি:  আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গত বৃহঃবার ডুমাইন ইউনিয়নে বাজার মসজিদ সংলগ্ন এলাকায় জাতীয় সংসদ নির্বাচনী এক জনসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন মধুখালী, আলফাডাঙ্গা, বোয়ালমারী উপজেলাধীন ফরিদপুর-১ আসনের ইসলামী আন্দোলনের এম.পি পদপ্রার্থী বোয়ালমারীর বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ওয়ালিউর রহমান (রাসেল), বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন মোঃ আশরাফুল ইসলাম মন্ডল।

তিনি বলেন, মধুখালী, আলফাডাঙ্গা, বোয়ালমারী উপজেলায় ইসলামী আন্দেলনের সংসদীয় নির্বাচনী প্রতীক হাতপাখার ব্যাপক প্রচার চলছে এবং সম্মানজনক ভোট পাবে বলে আশা করেন। বাংলাদেশ মুজাহিদ কমিটির থানা নায়েবে আমীর কারী মোঃ ইসরাঈল হোসেন, মধুখালী উপজেলা মুজাহিদ কমিটির সাধারন সম্পাদক মোঃ মনিরুল ইসলাম রাজু সহ আর অনেকে।

এছাড়া আরো উপস্থিত ছিলেন মোঃ কিয়ামউদ্দীন শেখ, মোঃ বাবলু শেখ সহ উপজেলা এবং ইউনিয়নের সকল মুজাহিদগণ। সবশেষে সকল মুসল্লীগণের শান্তির উদ্দেশ্যে ইসলামী আন্দোলনের সংসদীয় নির্বাচনী প্রতিক হাতপাখা মার্কায় ভোটের আহবান করে এবং ইসলামের শান্তি প্রতিষ্ঠার লক্ষে সরকার গঠনের আহ্বানে সবার নিকট দোয়া চেয়ে জনসভা শেষ করেন।

http://www.anandalokfoundation.com/