২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:১৬
সর্বশেষ খবর
সনাতন বিদ্যার্থী সংসদের রাখি বন্ধন

সনাতন বিদ্যার্থী সংসদ ঢাবির উদ্যোগে রাখি উৎসব উদযাপিত

প্রসেনজিৎ ঠাকুরঃ “আমাদের বোনেরা থাকুক নিরাপদ” এই শ্লোগানকে সামনে রেখে উৎসবমুখর পরিবেশে গতকাল ২৬ আগস্ট বিকাল ৫টায় সনাতন বিদ্যার্থী সংসদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রথমবারের মত উদযাপিত হল রাখি বন্ধন২০১৮। অটুট থাকুক ভাই-বোনের পবিত্র সামাজিক সম্পর্কের প্রতীক রাখিবন্ধন উৎসব– এই কামনায় এই আয়োজন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহযোগী অধ্যাপক শ্রীগোবিন্দ চন্দ্র মণ্ডল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক শ্রীরতন চন্দ্র ঘোষ, শিক্ষা ও গবেষণা বিভাগের সহকারী অধ্যাপক শ্রীতাপস কুমার বিশ্বাস, একই বিভাগের প্রভাষক শ্রীঅসীম দাস, ইনস্টিটিউট অব ডিজাস্টার সায়েন্স এন্ড ভালনারেবিলিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক শ্রীবিভূতিভূষণ সিকদার, বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শ্রীসজীব বিশ্বাস, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি শ্রীসঞ্জিত চন্দ্র দাস, জগন্নাথ হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্রীউৎপল বিশ্বাস, বাংলাদেশ ছাত্রলীগের গণ-যোগাযোগ বিষয়ক উপ-সম্পাদক শ্রীসুকান্ত ধর শান্ত, বাংলাদেশ ছাত্রলীগের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক শ্রীপার্থপ্রতীম ঘোষ, বিশিষ্ট ব্যবসায়ী ও রপ্তানিমূলক প্রতিষ্ঠান অটো কিংসের সত্ত্বাধিকারী শ্রীবিপ্লব মল্লিকঅনুষ্ঠানে সভাপতিত্ব করেন জগন্নাথ হলের সম্মানিত প্রাধ্যক্ষ অধ্যাপক ড. শ্রীঅসীম সরকার ।

সনাতন বিদ্যার্থী সংসদের রাখি বন্ধন

অনুষ্ঠান বিষয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সনাতন বিদ্যার্থী সংসদ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি শ্রীপরিমল চন্দ্র রায় বলেন, “আসলে এত অল্প সময়ের মধ্যে অনুষ্ঠান সফল করার জন্য আমাদের কর্মীরা যেভাবে পরিশ্রম করেছে সেটা শুধু কৃতজ্ঞতা প্রকাশের মাধ্যমে শেষ হয় না । আমরা আশা করছি, ভবিষ্যতে সনাতন বিদ্যার্থী সংসদ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে আরও বড় পরিসরে রাখিবন্ধন উৎসব উদযাপিত হবে এবং আমাদের কর্মীরাও এভাবেই সাথে থাকবে। আজকের অনুষ্ঠানে যেভাবে সবার সাড়া পেয়েছি সেটা ভবিষ্যতেও পাব।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.