13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহের কালীগঞ্জে হিন্দু যুবক আটক

admin
August 18, 2018 7:13 pm
Link Copied!

  স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ প্রতিনিধি॥ পবিত্র মক্কা শরিফের ছবিতে হিন্দু দেবদেবীর ছবি বসিয়ে তা ফেসবুকে প্রকাশ করে ধর্মীয় অনুভুতিতে আঘাত হানার অভিযোগে শ্যামল কুমার (২৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

পেশায় ইলেকট্রনিক মিস্ত্রি শ্যামল ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শাহপুর ঘিঘাটি গ্রামের রবিন কুমারের ছেলে। শুক্রবার রাত ১১ টার দিকে কালীগঞ্জ থানা পুলিশ তাকে শহর থেকে আটক করে।

উপজেলার ত্রিলোচানপুর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম ছানা জানান, শুক্রবার সন্ধ্যায় এলাকাবাসী ফেসবুক মারফত জানতে পারে শ্যামল কুমার তার ফেসবুক আইডিতে মুসলমানদের পবিত্র নগরী মক্কার ছবির উপর ফটোশপের মাধ্যমে হিন্দুদের দেবদেবীর ছবি জুড়ে তা ফেসবুকে ছাড়ে।

এ ঘটনা জানাজানি হলে রাতেই স্থানীয় শতাধিক যুবক শ্যামলের বাড়িতে যায়। চেয়ারম্যান ছানা এ খবর জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং বিষয়টি সাথে সাথে থানা পুলিশকে অবহিত করেন। এর পর পুলিশ ওই রাতেই কালীগঞ্জ শহর থেকে শ্যামলকে আটক করে।

কালীগঞ্জ থানার অফিসার্স ইন-চার্জ (ওসি) মিজানুর রহমান খান জানান, ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার অভিযোগে শ্যামল কুমারকে আটক করা হয়েছে । তার বিরুদ্ধে সাইবার ক্রাইম দমন আইনে মামলার প্রস্তুতি চলছে।

http://www.anandalokfoundation.com/