13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিকতার উজ্জ্বল নক্ষত্রের মৃত্যুতে ইসরাফিল আলম এমপির গভীর শোক প্রকাশ

admin
August 14, 2018 9:34 am
Link Copied!

দেশের বিশিষ্ট প্রথিতযশা বস্তুনিষ্ঠ সাংবাদিক দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের চেয়ারম্যান সাংসদ ইসরাফিল আলম।

আজ মঙ্গলবার দেশবরেণ্য সাংবাদিকতার উজ্জ্বল এক নক্ষত্রের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।

সাংসদ ইসরাফিল আলম বলেন, দেশের স্বনামধন্য সাংবাদিক ও কলাম লেখক এই নক্ষত্রের সাংবাদিকতার জীবন শুরু হয় ১৯৬৩ সালে দৈনিক পয়গম দিয়ে। এরপর তিনি যুক্ত ছিলেন দৈনিক সংবাদ, দৈনিক ইত্তেফাক, দৈনিক যুগান্তর, দৈনিক সমকাল এর মত শীর্ষস্থানীয় দৈনিকে। তিনি ১৯৭১ সালে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন।

তিনি আরো বলেন, সাংবাদিকদের ন্যায়সঙ্গত অধিকার আদায় এবং দাবি বাস্তবায়নের সব আন্দোলনেও জড়িত ছিলেন এই প্রথিতযশা বস্তুনিষ্ঠ সম্পাদক গোলাম সারওয়ার।

জানা গেছে, উন্নত চিকিৎসার জন্য গত ৩ আগস্ট মধ্যরাতে সমকাল সম্পাদককে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নেওয়া হয়। পরদিন সকালে তাকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসার পর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়। কিন্তু অবস্থার অবনতি হলে সোমবার বিকেলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

http://www.anandalokfoundation.com/