13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে কামারখালী ইউনিয়নে বীরমুক্তিযোদ্ধাদের প্রস্তুতি সভা

admin
August 11, 2018 6:29 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ  ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী ও আড়পাড়া ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধাদের নিয়ে কামারখালী ওল্ডবয়েজ ক্লাবে জাতীয় শোক দিবস ১৫ই আগষ্ট পালন উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বেলা ১০.০০ টায় কামারখালী ওল্ডবয়েজ ক্লাবে কামারখালী ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোঃ বদরুল মণীর ফারুকী ও বীরমুক্তিযোদ্ধা কাজী সুরাজুল ইসলাম এর সঞ্চালনায় ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে আলোচনা করেন মধুখালী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোঃ খুরশিদ আলম ভুইয়া, বিশেষ অতিথি হিসাবে কামারখালী বাজার বনিক সমিতির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মতিউল ইসলাম মুরাদ, কামারখালী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাহিদুর রহমান বিশ্বাস (বাবু) এছাড়া আরো আলোচনা করেন আড়পাড়া ইউনিয়নের ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার ও বাজার বনিক সমিতির সাধারণ-সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আঃ ছালাম মন্ডল, কামারখালী ইউনিয়নের ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা পরমানন্দ বিশ্বাস, বীরমুক্তিযোদ্ধা ডাক্তার ওলিয়ার রহমান, বীরমুক্তিযোদ্ধা আবু বক্কার মোল্যা। আরো উপস্থিত ছিলেন আড়পাড়া ও কামারখালী ইউনিয়নের মুক্তিযোদ্ধা গন ও তাদের সন্তানরা।

সব শেষে সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ বদরুল মণীর ফারুকী বলেন আমরা যাতে নিজেরাই সুন্দর ভাবে ১৫ই আগষ্ট পালন করতে পারি এবং মাননীয় প্রধান মন্ত্রীর জীবনের দীর্ঘায়ু এবং শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকলের আতœার শান্তি কামনা করে সভা শেষ করেন।

http://www.anandalokfoundation.com/