13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

চরভদ্রাসনে উপজেলা নির্বাহী অফিসারের দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে জনবিক্ষোভ ও প্রতিবাদ মিছিল

admin
August 11, 2018 2:21 pm
Link Copied!

ফরিদপুর প্রতিনিধিঃ-ফরিদপুর চরভদ্রাসন উপজেলায় শুক্রবার সকাল ১১ টার দিকে উপজেলা নিবার্হী অফিসার মোসাঃ কামরুন নাহারের অপসারনের দাবীতে এক বিক্ষোভ মিছিল করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মো: কাউছার এর নেতৃত্বে হাজার হাজার লোক নিয়ে মিছিলটি চরভদ্রাসন উপজেলা আওয়মীলীগের কার্যালয় থেকে শুরু করে সদর বাজার ও উপজেলা পরিষদ চত্তর প্রদক্ষিন করে উপজেরা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।পরে আগামী রোববার বিভাগীয় কমিশনারের বরাবর একটি অভিযোগ পত্র প্রেরুন করা হবে বলে একটি স্মারকলিপি সংগ্রহ করা হয়।

অভিযোগ পত্রে বলা হয়,উপজেলা নিবার্হী কর্মকর্তা মোসাঃ কামরুন নাহার এর মুক্তিযোদ্ধা ও বর্তমান সরকারের মূলক বিরোধীতায় আজ চরভদ্রাসন উপজেলাবাসী অতিষ্ঠ।পদ্মা নদীর ভাঙনে চরভদ্রাসনের এমপি ডাংগী,ফাজেলখার ডাংগি,বালিয়া ডাংগি ও হাজী ডাংগি রক্ষায় লাখ লাখ টাকা উপজেলা নিবার্হী কর্মকর্তার হঠকারিতায় অর্থহীন হয়ে পড়েছে।সে উপজেলার বি.এন.পি’র সাধারন সম্পাদক ওবায়দুল বাড়ি দিপুকে দিয়ে নিম্নমানের বালির বস্তা ফেলায় আজ বিলীন হয়ে যাচ্ছে এলাকার মানুষের ভিটেমাটি।এছাড়া সে ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভায় চরভদ্রাসন উপজেলা আওয়মীলীগ ও সহযোগী সংগঠনের কাউকে না জানিয়ে বি.এন.পি. জামায়েতের লোক নিয়ে সভা সম্পন্ন করেছে। সে অনিয়মতান্ত্রিকভাবে উৎকোচ নিয়ে সরকারি যায়গায় বি.এন.পি. জামায়েতের লোকদের দোকানঘড় তৌরী করার সুযোগ দিচ্ছে।নিয়ম-তান্ত্রিকভাবে মুক্তিযোদ্ধা পরিবারের দোকানঘড় তোলায় বাধা প্রদান করছে।এ অন্যায়ের প্রতিবাদে ১০ ই আগষ্ট ২০১৮ খ্রি. রোজ শুক্রবার হাজার হাজার লোক নিয়ে প্রতিবাদ মিছিল করেছে ও জনবিক্ষোভে ফুসে উঠেছে উপজেলাবাসী।

ইউএনওর বিভিন্ন অপকর্মের স্লোগানে মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহীদুল ইসলাম,যুগ্ন সাধারন সম্পাদক কাশেম ফকির ,সদস্য শিকদার আবুল বাশার উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক খোকন মেল্যা,সাংগঠনিক সম্পাদক মাছুদ ফকির,সেচ্ছাসেবকলীগের সামছ’,মহিলা আওয়ামীলীগের রওশনারা,হাচিনা ও ছাত্রলীগের রুবেল হোসেন,মিজান শিকদার প্রমূখ।উপজেলা আওয়ামীলীগের সকল সদস্যগন ও স্বাধীনতাবাদি সকল সর্বসাধারন উপজেলা নির্বাহী অফিসারের দ্রুত অপসারেনের দাবী করেন।এ ব্যাপারে এই প্রতিনিধি উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে সে ফোন রিসিভ করেনি।

http://www.anandalokfoundation.com/