১৮ই আগস্ট, ২০১৮ ইং | ৩রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:২৯

স্টেশনে ২০ ঘন্টা অপেক্ষা করেও টিকিট পায়নি

বিশেষ প্রতিবেদকঃ  শুক্রবার বিকেলে এসেছি ট্রেনের অগ্রিম টিকিট নিতে। কাল থেকে স্টেশনেই খাবার খাচ্ছি। ২০ ঘণ্টা ধরে স্টেশনে আছি এখনও টিকিট পাইনি। স্টেশনে এত লোক সবাই টিকিট পাবে কিনা বলতে পারছি না। ঈদুল আজহা উপলক্ষে ঘরমুখো মানুষের টিকেট নিতে এসে ভয়াবহ পরিস্থিতির বর্ণনা দিলেন যাত্রী।

ঈদুল আজহা উপলক্ষে ঘরমুখো মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে আজ দেয়া হচ্ছে ২০ আগস্টের রেলের আগাম টিকিট। সকাল থেকেই রয়েছে রাজধানীর কমলাপুর রেলস্টেশনে প্রত্যাশীদের উপচেপড়া ভিড়। টিকিট পেতে গতকাল বিকেলের পর থেকেই লাইনে দাঁড়িয়েছেন অনেকেই। টিকেট কাউন্টার তথা মূল স্টেশন চত্বর ছাপিয়ে মানুষ দীর্ঘ লাইন দিয়েছে পাশের সড়ক পর্যন্ত।

বৃহস্পতিবারের মতো আজও মোট ৩৫টি আন্তঃনগর ট্রেনের জন্য ২৬ হাজার ৮৯৫টি টিকিট বিক্রি করা হবে বলে জানা গেছে। এদিকে টিকিট প্রত্যাশীদের নিরাপত্তায় পুরো স্টেশন এলাকা গোপন ক্যামেরা লাগানো হয়েছে। টিকিটের অনিয়ম ও কালোবাজারি ঠেকাতে কাজ করছে আইন শৃঙ্খলাবাহিনী।

কমলাপুর স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তী বলেন, স্টেশনে  অনেক লোক এসেছে সবাই টিকিট পাবেন কিনা বলা যাচ্ছে না। তবে টিকিট যতক্ষণ আছে ততোক্ষণ দেয়া হবে। ১৭ আগস্ট থেকে এবারের ঈদ যাত্রা শুরু হবে। ২০ আগস্ট সারাদেশের উদ্দেশে মোট ৬৮টি ট্রেন ছেড়ে যাবে।  এদিকে আগামীকাল দেয়া হবে ২১ আগস্টের টিকিট। একইভাবে আগামী ১৫ আগস্ট থেকে ফিরতি যাত্রীদের জন্য ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। আর ১৬, ১৭, ১৮ ও ১৯ আগস্ট যথাক্রমে পাওয়া যাবে ২৫, ২৬, ২৭, ২৮ আগস্টের টিকিট।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.