১৮ই আগস্ট, ২০১৮ ইং | ৩রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:৩৪
পাবলিক রিলেশন্স অ্যাসোসিয়েশন অব ব্যাংকস

পাবলিক রিলেশন্স অ্যাসোসিয়েশন অব ব্যাংকসের সভাপতি সামছুদ্দোহা, সাধারণ সম্পাদক জালাল আহমেদ নির্বাচিত

নিউজ ডেস্কঃ পাবলিক রিলেশন্স অ্যাসোসিয়েশন অব ব্যাংকসের (প্র্যাব) দুই বছরের জন্য ৩৩ সদস্যের কার্যকরী কমিটি গঠিত হয়েছে। সম্প্রতি ইকোনমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ) অডিটোরিয়ামে প্র্যাবের বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ কমিটি গঠিত হয়েছে।

সভায় সদস্যদের কণ্ঠভোটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে শাহজালাল ইসলামী ব্যাংকের এসভিপি ও জনসংযোগ-প্রধান সামছুদ্দোহা শিমু এবং সাধারণ সম্পাদক পদে আল-আরাফাহ ইসলামী ব্যাংকের ভিপি ও জনসংযোগ-প্রধান জালাল আহমেদ স্বপন নির্বাচিত হয়েছেন।

প্র্যাবের সহসভাপতি হিসেবে আজম খান (মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক), সাঈদা খানম (বাংলাদেশ ব্যাংক), মির্জা গোলাম ইয়াহিয়া (দ্য সিটি ব্যাংক); যুগ্ম সম্পাদক পদে সঞ্জীব চ্যাটার্জি (এক্সিম ব্যাংক) ও নজরুল ইসলাম (ইসলামী ব্যাংক) এবং অর্থ সম্পাদক পদে আসাদুজ্জামান আসাদ (আইএফআইসি ব্যাংক) নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন—সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন খান (বিডিবিএল), দপ্তর সম্পাদক মো. আনোয়ার হোসেন (এনসিসি ব্যাংক), প্রচার সম্পাদক আবুল কালাম আজাদ (এসবিএসি ব্যাংক), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম (জনতা ব্যাংক), সাংস্কৃতিক সম্পাদক রায়হান কাওসার (এনআরবি ব্যাংক), ক্রীড়া সম্পাদক আবদুল হামিদ সোহাগ (মার্কেন্টাইল ব্যাংক), প্রকাশনা ও সেমিনার সম্পাদক ওয়াহিদ মুরাদ (বাংলাদেশ কৃষি ব্যাংক), সহ-অর্থসম্পাদক সৈয়দ আশিক মোহাম্মদ (ইউসিবিএল), সহসাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ (বেসিক ব্যাংক), সহদপ্তর সম্পাদক এহতেশামুজ্জামান (রূপালী ব্যাংক), সহপ্রচার সম্পাদক আমজাদ হোসেন (সাউথইস্ট ব্যাংক), সহপ্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মো. আল-মামুন খান (বিআইবিএম), সহসাংস্কৃতিক সম্পাদক নওরীন ইসলাম (সিটিব্যাংক এনএ), সহক্রীড়া সম্পাদক মো. আবদুর রহিম (ব্র্যাক ব্যাংক) এবং সহপ্রকাশনা ও সেমিনার সম্পাদক, পারভেজ হাসান তরফদার (সোনালী ব্যাংক)।

এ ছাড়া নির্বাহী সদস্যরা হলেন—মো. শাহজাদা বসুনিয়া (ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক), মনিরুজ্জামান টিপু (প্রাইম ব্যাংক), তানিয়া সাত্তার (এবি ব্যাংক), এইচ এম সগীর আহমেদ (ডাচ-বাংলা ব্যাংক), খন্দকার আনোয়ার এহতেশাম (ঢাকা ব্যাংক), মেজবাহ উদ্দিন আহমেদ (স্ট্যান্ডার্ড ব্যাংক), এ কে এম জহির উদ্দিন ইকবাল চৌধুরী (ইউনিয়ন ব্যাংক), মো. সারোয়ার মতিন ইমন (যমুনা ব্যাংক), সাজিদ নুরুল কবির, (স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক) ও মো. জাকারিয়া রহমান (প্রিমিয়ার ব্যাংক)। বিজ্ঞপ্তি

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.