13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কানাইপুরে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ কয়েল তৈরীর ভেজাল কাচামাল উদ্ধার, আটক-১

admin
August 9, 2018 10:14 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, স্টাফ রিপোর্টার, ফরিদপুর:
বুধবার বিকালে ফরিদপুরের কানাইপুরে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ কয়েল তৈরীর ভেজাল কাচামাল উদ্ধার করা হয়। এসময় র‌্যাব-০৮, সিপিসি-০২ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল মোছাঃ নূর নাহার (৪০) নামে এক মহিলাকে আটক করে। নূর নাহার সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের ভাটি কানাইপুর ছোনপচা গ্রামের সৈয়দ বাবুল মিয়ার স্ত্রী।

ফরিদপুর র‌্যাব সুত্রে জানা গেছে, র‌্যাব-০৮, সিপিসি-০২ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানীর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ আউয়াল হোসেন খানের নেতৃত্বে বুধবার বিকাল ৩টার দিকে কোতয়ালী থানাধীন ভাটি কানাইপুর এলাকার মেসার্স লাবন্য এন্টারপ্রাইজ নামক কয়েল ফ্যাক্টরীতে অভিযান পরিচালনা করে উক্ত ফ্যাক্টরীর স্বত্তাধিকারী মোছাঃ নূর নাহার(৪০) কে আটক করে। অভিযান পরিচালনাকালে উক্ত কয়েল ফ্যাক্টরী তল্লাশী করে সি এস পি পাউডার ৪ টন ও ৩ টন কয়েল তৈরীর ভেজাল কাচামাল উদ্ধার করা হয়।

এসময় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রাকিব্জ্জুামান ও কানাইপুর বিসিক শিল্প নগরীর বিএসটিআইয়ের ফিল্ড অফিসার (সিএম) মোঃ জিয়াউল হকের উপস্থিতিতে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৫০ ধারা মোতাবেক উক্ত ফ্যাক্টরীর স্বত্তাধিকারী মোছাঃ নূর নাহার(৪০)কে ২৫,০০০/-(পঁচিশ হাজার) টাকা অর্থদন্ড প্রদান করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত কয়েল তৈরীর ভেজাল কাচামাল রাস্তায় ফেলে ধ্বংস করা হয় এবং উক্ত ফ্যাক্টরী সীলগালা করা হয়েছে বলে ফরিদপুর র‌্যাব-৮, ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন সাংবাদিকদের জানিয়েছেন।

http://www.anandalokfoundation.com/