13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদক বিক্রীত টাকাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

admin
August 8, 2018 5:39 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের সালথায় ইয়াবা ও বিপুল পরিমাণ মাদক বিক্রির টাকাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার বিকালে ফরিদপুর র‌্যাব-০৮, সিপিসি-০২ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল উপজেলার ভাওয়াল ইউনিয়নের কামদিয়া গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আটককৃতদের সালথা থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর র‌্যাব-০৮, সিপিসি-০২ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে মঙ্গলবার আনুমানিক বিকাল সাড়ে ৪টায় সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের বড় কামদিয়া গ্রামে অভিযান চালিয়ে ঐ গ্রামের মৃত কাদের খানের ছেলে মোঃ মাসুদ খান(৩২), বড় লক্ষণদিয়া গ্রামের আব্দুল কাদের ফকিরের ছেলে শহিদ ফকির(২৫), নারানদিয়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে কামাল মিয়া (৩৬) ও আটকাহনিয়া গ্রামের বাদশা ফকিরের ছেলে আবু বক্কর ফকির (২৪) কে ৭১ পিস ইয়াবা এবং মাদক বিক্রীত নগদ ১ লক্ষ ১২ হাজার টাকাসহ হাতে নাতে আটক করে। স্থানীয়রা জানান, আটককৃত আসামীগণ পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘ দিন যাবৎ ফরিদপুর জেলার সালথা থানার বিভিন্ন এলাকায় নিষিদ্ধ মাদক ইয়াবা বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে।

ফরিদপুর র‌্যাব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বলেন, উদ্ধারকৃত ইয়াবা ও মাদক বিক্রীত নগদ টাকাসহ আটককৃত আসামীদেরকে সালথা থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে থানায় একটি মাদক মামলা হয়েছে।

http://www.anandalokfoundation.com/