13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে নানা আয়োজনে করিমপুর হাইওয়ে পুলিশের ট্রাফিক সপ্তাহ পালিত

admin
August 7, 2018 5:18 pm
Link Copied!

ফরিদপুর প্রতিনিধি:   ‘ট্রাফিক আইন মেনে চলুন, দুর্ঘটনার হাত থেকে বাচুঁন’ এ শ্লোগানে হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিওন, ফরিদপুরে ট্রাফিক সপ্তাহ পালন করেছে।

মঙ্গলবার দুপুরে পুলিশ সপ্তাহ উপলক্ষে করিমপুর হাইওয়ে পুলিশ ফাড়িঁর আয়োজন ঢাকা- খুলনা মহাসড়কের কানাইপুর এলাকায় এক শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ঢাকা-খুলনা মহাসড়কে কানাইপুর কমিরপুর অঞ্চল এলাকা প্রদক্ষিন করে। পরে তারা সেখানে এক আলোচনা সভা আয়োজন করেন। আলোচনা সভা শেষে তারা মহাসড়কে বিভিন্ন যানবাহনের ফিটনেস-লাইসেন্স পরীক্ষা করেন।

করিমপুর হাইওয়ে পুলিশ ফাড়িঁর ইনচার্জ এস এম নিজামুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিওন, ফরিদপুর পুলিশ সুপার মোঃ জাহাঙ্গির আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোঃ সিরাজুল ইসলাম।

প্রধান অতিথি পুলিশ সুপার মোঃ জাহাঙ্গির আলম বলেন, ট্রাফিক সপ্তাহ পালনের মূল উদ্যেশ্য হল পরিবহন মালিক, চালক, হেলপার সকলকে সচেতন করা। তারা যাতে দুর্ঘটনা রোধে গাড়ির চালকের নানা প্রকার যাচাই বাছাই করে তার পর যানবাহন চালানোর জন্য অনুমতি দেয়। তিনি আরো বলেন সরকার যে আইন করেছে তা সকলেই মেনে চলুন।

এসময় হাইওয়ে পুলিশের কর্মকর্তা-কর্মচারী, মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ, গোপালপুর স্কুলের শিক্ষক-শিক্ষার্থী সহ স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।#

http://www.anandalokfoundation.com/