13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দ্বিতীয় দিনেও আগৈলঝাড়া মহাসড়কে মালবোঝাই ট্র্যাক উল্টে সড়ক যোগাযোগ বন্ধ

admin
August 4, 2018 5:15 pm
Link Copied!

আগৈলঝাড়া(বরিশাল)সংবাদদাতাঃ  বরিশালের আগৈলঝাড়ায় মহাসড়কের গর্তে পরে শনিবার ভোর রাতে মালবোঝাই ট্র্যাক উল্টে সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে। যানবাহন চলাচল বন্ধ থাকায় ওই সড়ক দিয়ে চলাচলকারী শতশত যাত্রী পড়েছে মহা বিপদে। শুক্রবারও গাড়ী দেবে ১২ ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিল।

বরিশাল সওজ সূত্রে জানা গেছে, গৌরনদী-আগৈলঝাড়া-গোপালগঞ্জ আঞ্চলিক মহাসড়কের প্রায় ৪কিলোমিটার সড়ক খানাখন্দ ও গর্তের সৃষ্টি হয়। সড়ক সংস্কারের জন্য টেন্ডার হলেও ঠিকাদার প্রতিষ্ঠান সড়কটি দীর্ঘদিনেও সংস্কার না করায় সড়কের চার কিলোমিটারই খানাখন্দ ও গর্ত পরিণত হয়। বৃষ্টির কারনে গর্তে পানি জমে থাকায় গর্তে গাড়ী পরে উন্টে যাচ্ছে। এ কারনে প্রতিদিনই ওই সড়কে ঘটছে দূঘর্টনা। গত এক সপ্তাহে দুইবার এই সড়কে গাড়ী দেবে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

শনিবার ভোর রাতে উপজেলার বাইপাস সড়কের ফুল্লশ্রী নামক স্থানে গর্তে পরে পিয়াঁজ বোঝাই ট্র্যাক উল্টে মহাসড়কের উপর পরে যায়। ওই স্থানের পাশ দিয়ে পোল্ট্রি খাবার বোঝাই ট্র্যাক যাওয়ার সময় গর্তে পরে আটকে যায়। এ কারনে শনিবার ভোর রাত থেকে মহাসড়কের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সড়কের দুই পাশে অসংখ্য পন্যবাহী গাড়ী আটকা পরে যায়। ওই চার কিলোমিটার সড়ক দিয়ে গাড়ী চলাচলের সমস্যার কথা ঠিকাদার প্রতিষ্ঠানকে একাধিকবার জানিয়েছেন বলে সওজ সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে বরিশাল সওজ নির্বাহী প্রকৌশলী মো. গোলাম মোস্তফা জানান, বৃষ্টির কারণে সড়কের চার কিলোমিটার জায়গা ঢালাই দেয়া যাচ্ছে না। বৃষ্টি কমলে সিলকোড করা হবে। আসন্ন ঈদুল আযহার আগেই স্বাভাবিকভাবে গাড়ি চলাচলের জন্য ব্যবস্থা গ্রহণ করা হবে।

http://www.anandalokfoundation.com/