13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ড্রাইভিং লাইসেন্স না থাকায় পানিসম্পদমন্ত্রীর গাড়ি আটকে রাখলো শিক্ষার্থীরা

admin
August 2, 2018 7:05 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ  ড্রাইভিং লাইসেন্স না থাকায় পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর গাড়ি আটকে দিয়েছেন শিক্ষার্থীরা। চালক কাগজ দেখাতে না পারায় তারা গাড়িটি আটকে রাখে। পরে পানিসম্পদমন্ত্রী গাড়ি থেকে নেমে অন্য একটি গাড়িতে উঠে চলে যান। তবে শিক্ষার্থীরা মন্ত্রীর গাড়িটা আটকে রাখেন।

আজ বৃহস্পতিবার ধানমন্ডির ১৫ নম্বরে শিক্ষার্থীরা মন্ত্রীর গাড়ির চালকের লাইসেন্স ও কাগজপত্র দেখতে চান। পঞ্চম দিনের মতো আজবৃহস্পতিবারও বিক্ষোভ কর্মসূচি পালন করছেন নিরাপদ সড়কের আন্দোলনরত শিক্ষার্থীরা।

গেল কয়েকদিনের মতো আজও শিক্ষার্থীরা সাধারণ মানুষসহ পুলিশ, সাংবাদিক, ভিআইপিদের গাড়ির লাইসেন্স ও কাগজপত্র দেখছেন। যানবাহনের লাইসেন্স চেক করা ছাড়াও নয় দফা দাবি আদায়ে নানা স্লোগান দেন তারা।

সকাল থেকে শিক্ষার্থীদের রাজধানীর ফার্মগেট, গুলশান ২ নাম্বার, সায়েন্স ল্যাবরেটরি, রামপুরা, বাড্ডা, ধানমন্ডি, মিরপুর-১০ গোলচত্বর, উত্তরা জসিম উদ্দীন রোডসহ বিভিন্ন এলাকায় জড়ো হতে দেখা যায়।

গেল রোববার রাজধানীর বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের দুই বাসের রেষারেষিতে ঝরে যায় দুই শিক্ষার্থীর প্রাণ।

তারা হলেন শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থী দিয়া আক্তার মীম ও আব্দুল করিম। এরপর তার সহপাঠীরা আন্দোলনে নামেন। ধীরে ধীরে এ আন্দোলন রাজধানীসহ সারা দেশে ছড়িয়ে পড়ে।

http://www.anandalokfoundation.com/