13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মাগুরার অতিদরিদ্র ও মেধাবী ১৬ শিক্ষার্থী পেল শিক্ষাজীবনের নিশ্চয়তা

admin
August 2, 2018 6:08 pm
Link Copied!

মাগুরা প্রতিনিধি ॥ মাগুরার ১৬ জন অতি দরিদ্র ছাত্রছাত্রীকে শিক্ষাবৃত্তি দেয়া হয়েছে। শুধু তাই নয় তাদেরকে সাফল্য অনুযায়ী শিক্ষাজীবনের বিভিন্ন ধাপে এই সহযোগিতা অব্যাহত রাখার নিশ্চয়তা দিল একটি বেসরকারি সংস্থা।

মাগুরা জেলার চারটি উপজেলা ও যশোরের বাঘারপাড়া উপজেলার ১৬ জন শিক্ষার্থীকে ২০১৮ সালের মাধ্যমিক পরীক্ষায় ভালো ফলাফলের জন্য প্রথম ধাপে তাদের প্রত্যেককে১২ হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়েছে। ৬ মাস পর আবার তাদের প্রত্যেককে একই পরিমান আর্থিক সহযোগিতা দেয়া হবে।

আজ বৃহস্পতিবার সকালে মাগুরা রোভা ফাউন্ডেশন কার্যালয়ে ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক কাজী কামরুজ্জামানের সভাপতিত্¡ে অনুষ্ঠিত প্রথম ধাপের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবু সুফিয়ান। পল্লী কর্ম-সহায়ক প্রকল্প (পিকেএসএফ) মাগুরা রোভা ফাউন্ডেশনের সহযোগিতায় এই শিক্ষাবৃত্তি প্রদান করছে।

রোভা ফাউন্ডেশন কার্যালয়ে ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক কাজী কামরুজ্জামান জানান, বৃত্তি প্রাপ্তদের মধ্যে যারা উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ভালো ফলাফল করতে সামর্থ্য হবে তাদেরকে উচ্চশিক্ষা লাভে সহায়তা স্বরূপ আর্থিক সহযোগিতা অব্যাহত থাকবে।

http://www.anandalokfoundation.com/