13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পাকিস্থানী প্রেতাত্মারা নৃশংশভাবে স্বপরিবারে জাতির জনককে হত্যা করে -মেয়র লিটন

admin
August 1, 2018 10:26 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার বেনাপোলঃ যশোর জেলা আওয়ামলীলীগের সাংগঠনিক সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন জাতির সবচেয়ে বেদনা বিধুর মাস শোকের মাস আগষ্ট।অনেক লড়াই সংগ্রামের মধ্যে দিয়ে একটি স্বাধীন সার্বোভৌমত্ব বাংলাদেশ গঠিত হয়েছে। যে বাংলাদেশের সাড়ে ৭ কোটি মানুষ জাতির জনক বঙ্গবন্ধুর উদত্ত আহবানে সাড়া দিয়ে অসম্প্রদায়িক চেতনার স্বাধীন সার্বোভৌম একটি লাল সবুজের পতাকার বাংলাদেশ পেয়েছে।

যুদ্ধ বিধ্বস্ত  ভংগুর বাংলাদেশকে যখন জাতীর জনক বঙ্গবন্ধু গোছানোর কাজে ব্যাস্ত ঠিক সেই সময় এদেশের কিছু পাকিস্থানী প্রেতাত্মারা নৃশংশভাবে স্বপরিবারে জাতির জনক ও তার পরিবারকে হত্যা করে এক কলংক অধ্যায় রচিত করল বাংলার মাটিতে। কথাগুলো বললেন আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বেনাপোল পৌরসভার ১ নং সাদিপুর ওয়ার্ডে  মেয়র লিটন।

বুধবার বেলা ৫ টার সময় সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম শাহদত বার্ষিকী  ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সাদিপুর ১নং ওয়ার্ড আওয়ামলীগ আয়োজিত আলোচনা ও দোয়া অনুষ্টানে  মোহাম্মাদ আলী বড় খোকার সভাপতিত্বে  প্রধান অতিথি হিসাবে মেয়র লিটন বলেন, ১৫ই আগষ্ট ইতিহাসের সবচেয়ে জঘন্য ও কলংকিত অধ্যায় যারা বঙ্গবন্ধুকে হত্যার মধ্যে দিয়ে বিশ্বাস ঘাতকতা করেছে যারা বাঙ্গালী জাতীর বুকে কলংক লেপন করেছে তাদের আমরা ঘৃনা করি। আজ বাঙ্গালী জাতিকে বিশ্ববের  সবাই জানত বীর বাঙ্গালী সেই বীর বাঙ্গালীকে যারা কলংকিত করেছে তাদের আমরা ঘৃনা ভরে ধিক্কার জানাই। আজও এসব বিশ্বাস ঘাতক আমাদের সমাজে আছে । তারা চায় না আমাদের দেশ জাতির উন্নয়ন। আমরা এই সব বিশ্ববাস ঘাতকদের থেকে সবাই সতর্ক থাকব। এসময় তিনি সাদিপুর ১নং ওয়ার্ডের রাস্তা ঘাট উন্নয়নের যারা  দাবি তোলে তা মেনে নিয়ে ৬ মাসের ভিতর সকল রাস্তা পাকা করে দিবে বলে ঘোষনা দেন। তিনি বলেন আমার পৌরসভার কোন মানুষ আর কাদায় হাটাবে না। তারা বাড়ি থেকে কাদা মুক্ত থেকে পরিচ্ছন্ন জায়গায় পাকা রাস্তায় পাড়া দিবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামলীগের শিক্ষা বিষায়ক সম্পাদক আসিফ উদ দৌলা সরদার অলোক, বেনাপোল পৌর আওয়ামলীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক আহসান উল্লাহ মাষ্টার, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, দপ্তর সম্পাদক আজিবর রহমান, বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি  রুহুল কুদ্দুস, বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, সাদিপুর ওয়ার্ডের আওয়ামলীলীগ নেতা সফি সরদার, সোহেল রানা প্রমুখ।
অনুষ্ঠান শেষে মেয়র লিটন কাঙ্গালী ভোজ বিতরন করেন।

http://www.anandalokfoundation.com/