13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

টি-টোয়েন্টিতে হতশ্রী বাংলাদেশ

admin
August 1, 2018 9:05 am
Link Copied!

টেস্টে সিরিজ হারের পর মাশরাফির ছোঁয়ায় দুর্দান্ত ঘুরে দাঁড়িয়ে ওয়ানডে সিরিজে জয়। টি-টোয়েন্টিতে ওয়ানডের প্রত্যাশা ধরে রাখার প্রত্যয় থাকলেও মাঠে দেখা মিললো না তার। কেসরিক উইলিয়ামস, নার্স ও পাওয়েল এর বোলিংয়ে দিশেহারা এক বাংলাদেশকে দেখা গেল সেন্ট কিটস অ্যান্ড নেভিসের বাসেটেরে।

বুধবার তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টির প্রথমটি সেন্ট কিটস অ্যান্ড নেভিসের বাসেটেরে বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬টায় মাঠে নামে বাংলাদেশ। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সাকিব আল হাসান।  কিন্তু ব্যাটসম্যানরা তার সিদ্ধান্তের যথার্থতা প্রমাণ করতে ব্যর্থ হন। ইনিংসের প্রথম বলেই ওয়ানডে সিরিজে দুর্দান্ত খেলা তামিম কোনও রান না করেই ফিরে যান। দলীয় পাঁচ রানে তার দেখানো পথে হাঁটেন অনেকদিন পর দলে ফেরা সৌম্য। যদিও তাকে দলে ফেরানো নিয়ে ছিল বিস্তর সমালোচনা। কিন্তু সুযোগ পেয়েও তিনি এদিন ছিলেন ব্যর্থ।

দলীয় ৪৩ রানে তৃতীয় উইকেট হিসেবে লিটন দাস ফিরে গেলে চাপেই পড়ে বাংলাদেশ। সে চাপটা আরও বাড়িয়ে দেন অধিনায়ক সাকিব আল হাসান পরের বলেই বিদায় নিয়ে। এরপর মুশফিক মাহমুদুল্লাহকে নিয়ে লড়াইয়ের আভাস দিলেও তা ভেস্তে দেন কেসরিক উইলিয়ামস। দলের হয়ে সর্বোচ্চ ৩৫ রান করে কেসরিকের স্লো বল না বুঝে বোল্ড হয়ে ফিরেন মাহমুদুল্লাহ।  শেষ পর্যন্ত বাংলাদেশ নির্ধারিত ২০ ওভারে ক্যারিবীয়দের সামনে লক্ষ্য দাঁড় করায় ১৪৪ রান। ক্যারিবীয়দের হয়ে কেসরিক ৪টি, নার্স ও পাওল ২টি এবং রাসেল ১টি উইকেট লাভ করেন।

http://www.anandalokfoundation.com/