13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আগামী নির্বাচনে নৌকাকে বিজয় করার জন্য পথসভায় আব্দুর রহমান এমপি

admin
July 30, 2018 9:17 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয় করার জন্য ফরিদপুর-১ আসনের উন্নয়নের রুপকার ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক জননেতা আব্দুর রহমান (এম.পি.) গত রবিবার নড়াইল জেলার স্বেচ্ছাসেবকলীগের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসাবে যোগদান করে বক্তব্য দিয়ে ঢাকা ফেরার পথে আকস্মিক ভাবে ফরিদপুর জেলার মধুখালী উপজেলা কামারখালী বাজার নদীর কূলে সুমনা এন্টার প্রাইজ এর সামনে আড়পাড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও বাজার বনিক সমিতির সহ সাধারণ সম্পাদক মোঃ আরমান হোসেন (বাবু) উপস্থাপনায় এক পথসভার আয়োজন করা হয়।

সভায় বর্তমান সংসদ সদস্য জননেতা আব্দুর রহমান বলেন, আমার সরকার উন্নয়নের সরকার। নৌকা মার্কা বিজয় হলে দেশের উন্নয়ন হয়। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কা বিজয় করে সরকার গঠনে যা যা করনীয় তাই করতে হবে এবং মাননীয় প্রধান মন্ত্রীর দেশের উন্নয়নের কথা মানুষের দ্বার প্রান্তে পৌছে দিতে হবে। এই সময় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হক (বকু), উপজেলা যুবলীগের বিশিষ্ট যুবনেতা মোঃ শহিদুল ইসলাম (জাহিদ), কামারখালী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাহিদুর রহমান বিশ্বাস (বাবু), সিনিয়র সহ-সভাপতি এম.মান্নান (মন্নু), সাধারণ-সম্পাদক মোঃ হারুন অর রশিদ (ডাবলু), যুগ্ন-সাধারণ-সম্পাদক মোঃ মনিরুজ্জামান চৌধুরী (টার্গেট), মধুখালী বাজার ব্যবসায়ী পরিষদের সাধারণ-সম্পাদক মির্জা মাঝহারুল ইসলাম (মিলন), কামারখালী ইউনিয়নের আওয়ামীলীগ নেতা মোঃ গোলাম রসুল।

এছাড়া আরো উপস্থিত ছিলেন আড়পাড়া কামারখালী ইউনিয়ন আওয়ামীলীগ, কামারখালী ও আড়পাড়া ইউনিয়ন পরিষদের সদস্য সহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মী বৃন্দ প্রমুখ।

http://www.anandalokfoundation.com/