13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জনপ্রতিনিধিদের আন্তরিকতা ছাড়া মাদক নির্মূল সম্ভব নয় -পুলিশ সুপার-আনিছুর রহমান

admin
July 29, 2018 6:36 am
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর (২৮-০৭-১৮):   জেলায় মাদকের প্রভাব ও মাদক নির্মূল বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেহেরপুর পুলিশ সুপার আনিছুর রহমান বলেছেন, জনপ্রতিনিধিদের আন্তরিকতার মধ্য দিয়ে জনসম্পৃক্ততা ছাড়া মেহেরপুরে মাদক নির্মূল সম্ভব নই। মাদকের মত একটি ভয়াবহ ব্যাধি নির্মূল এই কাজটি পুলিশের একার পক্ষে অসম্ভব। গতকাল শনিবার সকালে মেহেরপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত নিউজটোয়েন্টিফোর টেলিভিশনের তৃতীয় বর্ষ পদার্পন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি একথা বলেন।

পুলিশ সুপার বলেন, মেহেরপুরের সাধারণ মানুষ খুবই ভাল মনের। চাকুরী জীবনে মেহেরপুরের মানুষের আন্তরিকতা তিনি কখনোই ভুলবেন না। যে কোন ভাল কাজে সাধারণ মানষের নিঃস্বার্থ সহযোগীতা সত্যিই প্রশংসনীয়। সাধারণ মানুষের সহযোগীতার কারণে মেহেরপুর পুলিশ মাদক বিরোধী গণসচেনতা কর্মসূচী, পরিবেশ রক্ষার জন্য বনায়ন কর্মসূচী এবং ভৈরব নদীর সৌন্দর্য্য বৃদ্ধিতে চতুর্দিকে বনায়ন ও মৎস্য চাষ কর্মসূচী সফল করতে সক্ষম হয়েছে। তিনি পুলিশ কার্যক্রমের প্রসঙ্গ তুলে ধরে বলেন, তাঁর সময়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামীদের আইনের আওতায় আনা সম্ভব হয়েছে। জিআর ও সিআই মামলার পরোয়ানা আসামীদের গ্রেপ্তার করা এবং উল্লেখযোগ্য সংখ্যক মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেপ্তার সহ সন্ত্রাসী নির্মূলে ব্যবস্থা নিয়েছে। একারণে এখন জেলায় সড়ক ডাকাতি, চাঁদাবাজি, অপহরণ ঘটনা ঘটে না।

নিউজটোয়েন্টিফোর টেলিভিশনের প্রতিনিধি মেহেরপুর প্রেসক্লাবের উপদেষ্টা তুহিন আরন্য’র সভাপতিত্বে এবং আরটিভি প্রতিনিধি মাজেদুল হক মানিকের সঞ্চালনায় অনুষ্ঠানে পুলিশ সুপার ছাড়াও বক্তব্য দেন- মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম, মেহেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আলম, সাবেক সভাপতি রশিদ হাসান খাঁন আলো, এসএ টেলিভিশনের প্রতিনিধি ফজলুল হক মন্টু, বাংলানিউজ টোয়েন্টিফোরের প্রতিনিধি জুলফিকার আলী কানন, গাংনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তৌহিদ্দৌলা রেজা, মুজিবনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ শফি প্রমুখ।

http://www.anandalokfoundation.com/