13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পাটকেলঘাটার মির্জাপুর প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকের বিদায় ও যোগদান সম্বর্ধনা অনুষ্ঠিত

admin
July 24, 2018 8:05 pm
Link Copied!

পাটকেলঘাটা প্রতিনিধি ॥  পাটকেলঘাটার মির্জাপুর আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২ জন শিক্ষকের বিদায় ও ১ জন শিক্ষকের যোগদান উপলক্ষে এক সম্বর্ধনার আয়োজন করা হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অসিত কুমার কাশ্যপীর সভাপতিত্বে মঙ্গলবার বিকাল ৩ টায় বিদ্যালয় প্রাঙ্গণে এ সম্বর্ধনা প্রদান করা হয়।

প্রধান শিক্ষক সুর্য্য পালের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তালার ইউআরসির ইনস্ট্রাকটর এমএম ইমান উদ্দীন।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মির্জাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসাদুজ্জামান, এসএমসির সহ-সভাপতি ফজর আলী, পিটিএ সভাপতি ডাঃ অনুপম রায়, সংবর্ধিত অতিথি সবিতা দাশ, শ্রাবন্তী রাণী মন্ডল ও রবিউল ইসলাম। বিদ্যালয়ের পক্ষে প্রধান শিক্ষক ছাড়াও বক্তব্য রাখেন শিক্ষক রোকসানা আক্তার, খাদিজা সুলতানা, শিক্ষার্থী নীলাঞ্জনা পাল, আরিফ রায়হান অপু, অংকন সাধু, মমতা ইয়াসমিন, রাজদ্বীপ ঘোষ, ইভা প্রমুখ। এসময় বিদ্যালয়ের শিক্ষক এস সুরাইয়া, আতাউর রহমান, রোজিনা খাতুন, লুৎফুন নাহার, তহমিনা খাতুন, পপি ঘোষ, রমা রানী ও রায়হান শেখ, এসএমসি সদস্য বিদ্যুৎ কুমার ঘোষ, পিটিএ সদস্য লতিফা বেগম, সাবিনা বেগম, বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী বৃন্দ ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধিত অতিথিদের বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়। উল্লেখ্য সবিতা দাশ প্রধান শিক্ষক পদে পদোন্নতি পেয়ে হাতবাস সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ও শ্রাবন্তী রাণী ডুমুরিয়া উপজেলায় বদলি হয়েছেন এবং রবিউল ইসলাম তারই স্থলাভিষিক্ত হয়েছেন।

http://www.anandalokfoundation.com/