13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথার ফুলবাড়িয়া বাজারে পাল্টাপাল্টি হামলায় ৬ জন আহত

admin
July 24, 2018 7:47 pm
Link Copied!

সালথা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের সালথা উপজেলার ফুলবাড়িয়া বাজারে দোকান ঘর দখল নিয়ে পাল্টাপাল্টি হামলায় ৬জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে বল্লভদি ইউনিয়নের ফুলবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে। আহতদের নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়েছে।

স্থানীয় বাজার ব্যবসায়ীরা জানিয়েছেন, ফুলবাড়িয়া গ্রামের হালিম বিশ্বাসের সাথে তার ভাই মোসলেম বিশ্বাসের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। কিছুদিন আগে পাশ্ববর্তী যদুনন্দী ইউনিয়নের খারদিয়া গ্রামের তোতা শেখ মোসলেম বিশ্বাসের কাছ থেকে ফুলবাড়িয়া বাজারের একটি দোকান ঘর ক্রয় করেন। ক্রয়কৃত দোকান ঘরটি হালিম বিশ্বাস অনেক আগে দখলে আছে। এই ঘরটি একই গ্রামের রিপনকে ভাড়া দিয়েছে হালিম বিশ্বাস।

মঙ্গলবার সকালে তোতা শেখ দোকান দখল করার জন্য ভাড়াটিয়া রিপনের চায়ের দোকানে গিয়ে চায়ের কেতলী ফেলে দেয়। এসময় হালিম বিশ্বাস বাধা দিলে তোতা শেখের সাথে তার হাতাহাতি হয়। তখন বাজার ব্যবসায়ীরা ঠেকাতে এলে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ পাল্টাপাল্টি হামলায় ফুলবাড়িয়া গ্রামের হালিম বিশ্বাস, আবুল হোসেন, বাদশা শেখ ও খারদিয়া গ্রামের তোতা শেখ, হাচান শেখসহ ৬জন আহত হয়। আহতদের নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বলেন, এটা ভাই ভাইয়ের জমি নিয়ে ঝগড়া। এটা কোন রাজনৈতিক বা গ্রাম্য মারামারী নয়।

সালথা থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন খান বলেন, মারামারীর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এব্যাপারে থানায় কোন অভিযোগ আসেনি ।

http://www.anandalokfoundation.com/