13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঢাবি শিক্ষক ড. আব্দুর রাজ্জাক খানকে প্রাণনাশের হুমকি

admin
July 21, 2018 1:01 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ  কোটা সংস্কার আন্দোলনে সংহতি জানিয়ে শিক্ষার্থীদের পাশে থাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুর রাজ্জাক খানকে মুঠোফোনের মাধ্যমে  প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি জানিয়ে তিনি  শাহবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জানা গেছে, বিভিন্ন সময় আবদুর রাজ্জাক খানের মোবাইলে +৩৩১২৩৪৫৬৭৮ নম্বর থেকে ফোন করে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়। কোটা আন্দোলনে ছাত্রদের পাশে না থাকতে বলা হয়।

এ বিষয়ে আবদুর রাজ্জাক খান আরটিভি অনলাইনকে বলেন, আমাকে বিভিন্ন সময় এই নম্বর থেকে কল দিয়ে হুমকি দেওয়া হচ্ছিল। কয়েক দিন আগে আমাকে কল দিয়ে বলেন, আমি তোর বাপ, শিক্ষার্থীদের আন্দোলনে কেন গিয়েছিলি? আবার ছাত্রলীগের বিরুদ্ধে কথা বলিস। তোর এত বড় সাহস। তোকে দেখে নিব।

কারা হুমকি দিতে পারে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, হুমকি দাতা ছাত্রলীগের বিরুদ্ধে না লিখতে বলেছে। আমি কোটা আন্দোলনের পূর্বেও ছাত্রলীগের বিভিন্ন অন্যায়ের বিরুদ্ধে ফেসবুকে বিভিন্ন লেখা লিখেছি। তবে হুমকির সাথে ছাত্রলীগ নাও জড়িত থাকতে পারে। নিরাপত্তা চেয়ে এর মধ্যে থানায় আমি একটা মামলা করেছি।

http://www.anandalokfoundation.com/