১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:১৯
সরোয়ারের ২৮ দফা ইশতেহার

বরিশাল সিটি নির্বাচনে বিএনপি প্রার্থী সরোয়ারের ২৮ দফা ইশতেহার

সর্বোস্তরের জনগণকে সঙ্গে নিয়ে নগরকে সন্ত্রাস ও মাদকমুক্ত করাসহ ২৮ দফা ইশতেহার ঘোষণা করেছেন বরিশাল সিটি করপোরশেন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট মো. মজিবর রহমান।

বুধবার বেলা সাড়ে ১১টায় বরিশাল নগরের সদররোডস্থ বিএনপি দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের উপস্থিতিতে এ ইশতেহার ঘোষণা করেন তিনি।

নগর উন্নয়নের নানান পরিকল্পনাসহ, অপ্রয়োজনে সিটি কর বৃদ্ধি না করা, মুক্তিযোদ্ধা ও ইমামদের বিশেষ সুবিধা প্রদান করা, বৃদ্ধদের জন্য বৃদ্ধাশ্রম স্থাপন করা, ইপিজেড স্থাপন, ছিন্নমূলের জন্য পৃথক আবাসন ব্যবস্থা করা, মুক্তিযুদ্ধের চেতনা ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখাসহ ২৮টি দফার কথা উল্লেখ করা হয় ইশতেহারে।

ইশতেহার ঘোষণা শেষে তিনি দলমত নির্বিশেষে এলাকার উন্নয়ন-সমৃদ্ধি ও আধুনিক বরিশাল গড়তে প্রতিশ্রুতিসমূহ বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিন, বরিশাল জেলা (দক্ষিণ) বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন, সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন, বরিশাল মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক তারিণসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.