১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:১৭
সর্বশেষ খবর

ক্যাম্পাসে বিবেকহীন মনুষ্যত্বহীন উন্মাদনায় ছাত্রলীগ: রিজভী

কেন্দ্রীয় শহীদ মিনারে ছাত্র শিক্ষক ও অভিভাবকদের ওপর হামলা চালিয়ে ক্যাম্পাসে বিবেকহীন মনুষ্যত্বহীন উন্মাদনায় মেতেছে ছাত্রলীগ। তারা এক আগ্রাসী শক্তিতে পরিণত হয়েছে।

বললেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

আজ সোমবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এ মন্তব্য করেন।

বিএনপি নেতা বলেন, ওবায়দুল কাদের বলেছেন- খুলনা ও গাজীপুরের মতো তিন সিটিতেও সুষ্ঠু নির্বাচন হবে। এই বক্তব্যের মধ্য দিয়ে সুষ্ঠু ভোট কারচুপির সুষ্পষ্ট আভাস দিলেন তিনি। কারণ তিন সিটিতেই চলছে নৌকা মার্কার পক্ষে নির্বাচনী অনাচার আর ক্ষমতাসীনদের অবৈধ দাপট। গ্রেপ্তার ও গ্রেপ্তারের হুমকি, ভয়ভীতি প্রদর্শনের প্রকাশ্য-অপ্রকাশ্য প্রচণ্ড মহড়া চলছে।

তিনি আরো বলেন, তিন সিটিতেই সুষ্ঠু নির্বাচনী পরিবেশ বিদ্যমান নেই। নিরাপদে ভোট দিতে পারবে কী না সেটি নিয়ে ভোটারদের মধ্যে এখনও শঙ্কা কাটেনি। নির্বাচন কমিশনের কাছে উল্লিখিত বিষয়ে ধানের শীষের প্রার্থীদের পক্ষ থেকে বারবার অভিযোগ করা হলেও সেগুলো আমলে নেওয়া হচ্ছে না। নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানানো মানে অরণ্যে রোদন।

রুহুল কবির রিজভী বলেন, বিএনপি চেয়ারপারসন শারীরিকভাবে কতটুকু গুরুতর অসুস্থ সে খবর জানতেও দিচ্ছে না। গত পরশু দিন পরিবারের সদস্যরা তাঁর সঙ্গে দেখা করতে গেলে কারাকর্তৃপক্ষ জানান তিনি অসুস্থ। এরপরও পরিবারের সদস্যদের কারা ভবনের দ্বিতীয় তলায় গিয়ে তাঁর সাথে দেখা করার অনুমতি দেওয়া হয়নি।

কারা কর্তৃপক্ষ বেগম জিয়ার চিকিৎসা নিয়ে শুধু উদাসীনই নয়, সরকারের নির্দেশে কোনো ভয়ংকর মাস্টারপ্ল্যানের দিকে এগুচ্ছে কি না তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.