13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

admin
July 11, 2018 3:43 pm
Link Copied!

রাণীশংকৈল (ঠাকুরগাও) প্রতিনিধি ঃ ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে বিশ্ব জনসংখ্যা দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এসময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আইনুল হক, সাবেক প্রধান শিক্ষক বিশিষ্ট ব্যক্তিত্ব আঃ হামিদ, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, রাণীশংকৈল অনলাইন প্রেস ক্লাব সাধারণ সম্পাদক সেতাউর রহমান, উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডা. রফিকুল হাসান,পরিবার পরিকল্পনা সহকারী শিরিন সুলতানা, নার্গিস আক্তার প্রমুখ। উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তোফাজ্জল হোসেন শুভেচ্ছা বক্তব্য রাখেন।

এ সময় পরিবার কল্যাণ সহকারী নাজিরা খাতুন, পরিবার পরিকল্পনা পরিদর্শক রেনুকা বেগম, পরিবার কল্যাণ পরিদর্শক নার্গিস আক্তার, উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার সাদিয়া আফরিন, ধর্মগড় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং শ্রেষ্ঠ সেবাকেন্দ্র ধর্মগড় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র ধর্মগড় কে শ্রেষ্ঠত্বের পুরস্কার প্রদান করা হয়। উল্লেখ্য ধর্মগড় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র জেলা পর্যায়েও শ্রেষ্ঠত্ব অর্জন করে।

http://www.anandalokfoundation.com/