13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে বন্ধুকযুদ্ধে মাদক ব্যাবসায়ী নিহত, ২ পুলিশ সদস্য আহত

admin
July 11, 2018 1:30 pm
Link Copied!

তানভীর আহমেদ, লক্ষ্মীপুর প্রতিনিধি  ::   লক্ষ্মীপুরের রায়পুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ও হত্যা সহ ২২ মামলার আসামী সোহেল রানা নিহত হয়েছে । সে রায়পুর পৌরসভার (চরপাতা) দেনায়েতপুর গ্রামের মৃত আবদুল মুনাফের ছেলে ।

রায়পুর – চাঁদপুর সড়কের সিংয়েরপুল নামক স্থানে আজ ভোররাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে । এ সময় দুই পুলিশ কর্মকর্তা আহত হন । পুলিশ ঘটনাস্থল থেকে ১টি এলজি, ৩ রাউন্ড গুলি , ৬ রাউন্ড গুলির খোসা, ৩’শ পিস ইয়াবা উদ্ধার করেছে ।
পুলিশ জানায় , মঙ্গলবার বিকেলে লক্ষ্মীপুরের ঝুমুর সিনেমা হল এলাকা থেকে তালিকাভুক্ত ২২ মামলার পলাতক আসামী সোহেল রানাকে গ্রেপ্তার করে । ইয়াবা উদ্ধারের জন্য তার দেখানো মতে রাত ৩টায় রায়পুর চাঁদপুর সড়কের সিংয়ের পুল এলাকার একটি পরিত্যক্ত ঘরে অভিযানে গেলে সোহেলের সদস্যরা তাকে চিনিয়ে নেয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। আত্নরক্ষার্থে পুলিশ ও ৩ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করে । এ সময় সোহেল পালিয়ে যাওয়ার চেষ্টাকালে সদস্য দের গুলিতে সে আহত হয় বলে জানান ওসি আজিজুর রহমান । 

গুলিবিদ্ধ অবস্থায় আহত সোহেলকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে প্রেরন করে । পুলিশ সদর হাসপাতালে আহত সোহেলকে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে ।

রায়পুর থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান , সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে , আত্নরক্ষার্থে পুলিশ ও ফাঁকা গুলি বর্ষন করে । এ সময় দুই পুলিশ কর্মকর্তাও আহত হন । তিনি জানান, নিহত সোহেলের বিরুদ্ধে রায়পুর ও চাঁদপুরের হাইমচরসহ অন্যান্য থানায় অস্ত্র, মাদক, ডাকাতি, চাঁদাবাজি, নারী নির্যাতনসহ বিভিন্ন অপরাধে ২২ টি মামলা রয়েছে

http://www.anandalokfoundation.com/