13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেসির ফিটনেস নিয়ে আর কোনো সংশয় নেই

admin
November 24, 2015 2:41 pm
Link Copied!

ক্রীড়া ডেস্ক:  প্রায় দু’মাস পর হাঁটুর ইনজুরি কাটিয়ে এল ক্লাসিকো ম্যাচ দিয়ে মাঠে ফেরেন লিওনেল মেসি। তবে ঝুঁকি এড়াতে তাকে বদলি খেলোয়াড়ের ভূমিকায় রাখেন লুইস এনরিক। আর্জেন্টাইন তারকার ফিটনেস নিয়ে আর কোনো সংশয় নেই বলেই নিশ্চিত করেছেন বার্সেলোনা কোচ।

না বললেই নয়, সান্তিয়াগো বার্নাব্যুতে মেসির ফেরার ম্যাচে রিয়াল মাদ্রিদকে ৪-০ গোলে বিধ্বস্ত করে বার্সা। ৫৭ মিনিটে ইভান রাকিটিচের বদলি হিসেবে দীর্ঘ বিরতির ইতি টেনে মাঠে নামেন আর্জেন্টাইন অধিনায়ক। তার আগেই লুইস সুয়ারেজ, নেইমার ও আন্দ্রেস ইনিয়েস্তার গোলে ৩-০ গোলের লিড নেয় কাতালানরা। ৭৪ মিনিটে সুয়ারেজের দ্বিতীয় গোলের উৎস মূলে ছিলেন মেসি।

এক সাক্ষাৎকারে এনরিক বলেন, ‘মেসি নিজের পূর্ণ ফিটনেস ফিরে পেয়েছে। আর কোনো ইনজুরি সমস্যা নেই। ব্যাপারটি আমাদের জন্য আনন্দদায়ক। ম্যাচ খেলার বাইরে থাকার যে ঘাটতি ছিল সেটিও দূর হয়েছে। রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নেমে সে নিজেকে পুরোপুরি প্রস্তুত করেছে। সামনের ম্যাচগুলোতে আমরা তার সেরাটা দেখতে মুখিয়ে আছি।’

এদিকে, চ্যাম্পিয়নস লিগে নিজেদের পঞ্চম ম্যাচে রোমার মুখোমুখি হচ্ছে বার্সা। মঙ্গলবার ন্যু ক্যাম্পে বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ২টায় ম্যাচটি শুরু হবে।

http://www.anandalokfoundation.com/