13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

অ্যাঙ্গেল ডি মারিয়ার ফেসবুক পেইজ অপসারিত

admin
November 24, 2015 2:35 pm
Link Copied!

ক্রীড়া ডেস্ক: অ্যাঙ্গেল ডি মারিয়ার ভেরিফাইড ফেসবুক পেইজটি অপসারিত হলো একটি স্ট্যাটাসের জের ধরে। সাবেক সতীর্থ ক্রিস্টিয়ানো রোনালদোর ট্রান্সফার বিষয়ে ডি মারিয়ার পেইজে একটি বিব্রান্তিকর মন্তব্যে রীতিমত আলোচনার ঝড় ওঠে। গোল ডট কম এর বরাত দিয়ে এমনটিই জানা গেছে।

এমনিতেই রোনালদোর ক্লাব ছাড়ার গুঞ্জন অনবরত চলছে। তার ওপর ডি মারিয়ার ফেসবুক পেইজের স্ট্যাটাসে গুজব আরো জোড়ালো হলো। সূত্রমতে, আর্জেন্টাইন তারকার ভেরিফাইড পেইজের ওয়ালে দেখা যায়, রোনালদোর সঙ্গে রিয়াল মাদ্রিদে খেলার সময়ের একটি ছবি পোস্ট করা হয়েছে। তার ক্যাপশনে লেখা, ‘সুন মাই ফ্রেন্ড’।

এতে বোঝার অপেক্ষা রাখে না যে, পর্তুগিজ তারকার প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) পাড়ি জমানোর ইঙ্গিতই দেওয়া হয়েছে। তাহলে অচিরেই কী ফুটবল বিশ্ব আবারো ডি মারিয়া-রোনালদো জুটি দেখতে পাবে?

কিন্তু আদৌ কী ডি মারিয়া নিজে থেকে এমন পোস্ট করেছেন। নাকি অন্য কেউ হ্যাকিংয়ের মাধ্যমে তার ভেরিফাইড পেইজে এমন বিব্রান্তিকর গুজব ছড়িয়েছেন। বিষয়টি পুরোটাই এখনো অনিশ্চিত। সে যাই হোক, ফেসবুক পেইজটি অপসারণ করার আগেই বিভিন্ন গণমাধ্যমে তা ওঠে আসে। আর তাতেই রোনালদোর ক্লাব ছাড়ার গুঞ্জনে বাড়তি হাওয়া লাগল!

এদিকে, ডি মারিয়ার স্ত্রী জর্জেলিনা কার্ডোসো তার ইন্সটাগ্রাম পেইজে একটি ম্যাসেজ দিয়ে নিশ্চিত করেছেন, তার স্বামী রোনালদোর ট্রান্সফার বিষয়ক পোস্টটি করেনি। তার দাবি অনুযায়ী ফেসবুক, টুইটার ব্যবহার করেন না ডি মারিয়া। তাহলে আজেন্টাইন তারকার ভেরিফাইড পেইজে কে এমন পোস্ট করেছে তা নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে!

http://www.anandalokfoundation.com/