13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জের কালীমুর্তি ভাংচুর ও দানবাক্স চুরির ঘটনার ২ মাসেও জড়িতরা সনাক্ত না হওয়ায় হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ!

admin
July 8, 2018 5:54 am
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধিঃ নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নেরর সুজাপুর গ্রামের মনিকর্মিকা শ্মশানঘাট মন্দিরের কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে কালীমুর্তি গত ১১ মে শুক্রবার দিবাগত গভীররাতে কে বা কারা ভাংচুর করে ধর্মীয় অনুভুতিতে আঘাত ও নগদ টাকার দানবাক্স চুরির ঘটনার প্রায় ২ মাস অতিবাহিত হলেও নবীগঞ্জ থানা পুলিশ এখন পর্যন্ত ঘটনার সাথে জড়িতদের খুজে বের করতে না পারায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন নবীগঞ্জ উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দ।

নের্তৃবৃন্দ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন,সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার জন্য একটি কুচক্রীমহল পরিকল্পিতভাবে এই জঘন্যতম কাজ করেছে। কিন্তু নবীগঞ্জ থানা পুলিশ ঘটনার প্রায় ২ মাস অতিবাহিত হলেও এখন পর্যন্ত ঘটনার সাথে জড়িতদের খুজে বের করতে না পারায় নবীগঞ্জ উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন রায়,সভাপতি মন্ডলীর সদস্য কালীপদ ভট্টাচার্য্য,বাদল কৃষ্ণ বনিক,সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেলসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উদ্বেগ প্রকাশ করে বলেন, পুলিশ খুজে গ্রেপ্তার করতে পারে না সমাজে এমন কোন অপরাধী নেই। তাই ঘটনার সাথে জড়িতদের অভিলম্বে খুজে বের করে আইনের আওতায় এতে দৃষ্টান্ত মুলক শাস্তি দেওয়ার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানাই।

http://www.anandalokfoundation.com/