১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:৪৯
সর্বশেষ খবর
বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু

নির্বাচন ও গণঅভ্যুত্থানের প্রস্তুতি নিচ্ছে বিএনপি

বিশেষ প্রতিবেদকঃ  বিএনপি দুটি ঘটনার জন্য প্রস্তুতি নিচ্ছে। একটি নির্বাচন আর অপরটি গণঅভ্যুত্থান। স্পষ্ট করে বলি বিএনপি নির্বাচন করবে। আমরা নির্বাচনের জন্যই রাজনীতি করি। কিন্তু এর সঙ্গে আরও একটি সত্য আছে, সেটি হচ্ছে আপনার(শেখ হাসিনার) অধীনে না। বললেন বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

শনিবার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ জাতীয় মানবাধিকার পরিষদ নামে একটি সংগঠন আয়োজিত মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

শামসুজ্জামান দুদু বলেন, সবাই জানে দুই কোটি টাকার মিথ্যা মামলায় খালেদা জিয়াকে সাজা দেয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ বছরে চার লাখ হাজার কোটি টাকার কোনও খোঁজ নাই। দুই কোটি টাকার জন্য যদি পাঁচ বছরের সাজা হয়, তবে চার লাখ হাজার কোটি টাকার সাজা কত হবে?

শেখ হাসিনার উদ্দেশে তিনি বলেন, কতজন মানুষকে হত্যা করেছেন তার হিসাব আছে? এগুলোর তো জবাব দিতে হবে। ইলিয়াস আলীসহ যাদেরকে গুম করেছেন, তাদেরকে ফেরত দেবেন না? আমরা ফেরত চাইবো না। ফেরত দিতে হবে, ডিসেম্বর-জানুয়ারির পরেই ফেরত দিতে হবে।

বিএনপির এই ভাইস-চেয়ারম্যান বলেন, আপনার অধীনে বাংলাদেশে আর কোনও নির্বাচন হবে না। আপনি এমন একটা পরিস্থিতি সৃষ্টি করেছেন যাতে আমরা নির্বাচনে না যাই। আর আমরা এমন একটি পরিস্থিতি সৃষ্টি করবো যাতে আপনার অধীনে নির্বাচন করতে না হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমাতুল্লাহ, খালেদা ইয়াসমিন, কৃষক দলের সহ-দপ্তর সম্পাদক এস কে সাদী।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.